শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৩৬ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
সুমন স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত ঝালকাঠিতে ঈদে মিলাদুন্নবীর দোয়া-মোনাজাতে ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু দর্শনা থানা পুলিশের বিশেষ অভিযানে পাখি ভ্যানসহ গ্রেফতার ৩ জবির স্বপ্নীল বাসের চালক জসিম আর নেই যমুনার চরাঞ্চলে কৃষকরা বাদাম চাষে ব্যস্ত বিরামপুরে পৌর আওয়ামীলীগের ৮নং ওয়ার্ড কমিটির বর্ধিত আলোচনা সভা বাগেরহাটে শিক্ষার্থীদের দুই দিন ব্যাপি আত্মরক্ষার কৌশল বিষয়ক প্রশিক্ষন বাগেরহাটে জাহানারা কাঞ্চনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল বিশ্ব নবীকে নিয়ে ব্যঙ্গ করার প্রতিবাদে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ফ্রান্সে মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রর্দশনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

সড়কে চাঁদাবাজি করলে আইনগত ব্যবস্থা ….. এসপি আজাদ

Reporter Name
  • Update Time : সোমবার, ২৭ মে, ২০১৯
  • ১০৫ Time View

পিরোজপুর প্রতিনিধি :
সড়কে চাঁদাবাজি করলে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে । ঈদে ঘরে ফেরা মানুষের যাত্রা নিরাপদে করতে বাসস্ট্যান্ড,লঞ্চঘাট,ফেরীঘাট থেকে শুরু করে সাধারন মানুষের যেন কোন প্রকার হয়রানির শিকার না হয় সেদিকে লক্ষ্য রেখে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার জন্য পিরোজপুরের সকল থানার অফিসার ইনচার্জদের নির্দেশ দেন পুলিশ সুপার (ভারপ্রাপ্ত ) মোল্লা আজাদ হোসেন।

আজ সোমবার দুপুরে পিরোজপুর পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে চলতি রমজান মাস ও আসন্ন ঈদুল ফিতার উপলক্ষ্যে সাংবাদিক,ব্যবসায়িক নেতৃবৃন্দ,পরিবহন ও বাস মালিক ও লঞ্চ মালিকদের সাথে মত বিনিময় সভায় এসব কথা বলেন ।
এসময় উপস্থিত ছিলেন , পিরোজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আহমেদ মাঈনুল হাসান,মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর ) কাজী শাহনেওয়াজ , নেছারাবাদ সার্কেলের সিনিয়ার সহকারী পুলিশ সুপার মোঃ রিয়াজ হোসেন , পিরোজপুর প্রেসক্লাব সাধারন সম্পাদক তানভীর আহমেদ, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি শিরিনা আফরোজ, জেলা ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক গোলাম মাওলা নকীব, বাস মালিক সমিতির সাধারন সম্পাদক হান্নান সেখ, বাস মালিক শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আলমগীর হোসেন, হুলারহাট নৌ বন্দর সভাপতি মজনু তালুকদারসহ প্রমুখ ।
এসময় পুলিশ সুপার আরো বলেন, পুলিশের কোন লোক যদি চাঁদাবাজি ও অন্য কোন অপকর্মের সাথে জড়িত থাকে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে । অসৎ উপয়ে অর্থ উপার্জন করা যায় ঠিকই কিন্তু তাতে আল্লাহর কোন বরকত ও মানুষিক শান্তি থাকে না। এসময় তিনি ব্যবসায়িক নেতাদের দ্রব্যমুল্যে সঠিক নেওয়ার জন্য ও পরিবহন ও লঞ্চ মালিকদের নিয়মিত ভাড়া রাখার আহ্বাবন জানান ।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib