সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:১৪ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
সেনাবাহিনীর এমওডিসিতে সৈনিক পদে চাকরি ভূমিহীন ও গৃহহীনদের মাঝে নির্মাণাধীন ঘর পরিদর্শন করলেন, এমপি টগর মানবিকতার বেশে দূর্নীতি তে সিএসসি সভাপতি জিসান বরিশাল বানারীপাড়ায় ছাত্রলীগ নেতা উজ্জ্বলের মনোনয়নপত্র দাখিল বাগেরহাট পৌরসভা নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন পত্র জমা বানারীপাড়ায় নৌকার প্রার্থী এ্যাড. সুভাষ চন্দ্র শীলের মনোনয়নপত্র দাখিল চুয়াডাঙ্গা এসপির মধ্যস্থতায় নুরনাহার বেগম ফিরে পেল তার সুখের সংসার, হোসেন, সাইদ ও জিসান পেল পিতৃ স্নেহ। চুয়াডাঙ্গা পুলিশ লাইনে মাস্টার প্যারেড, মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত। কাউখালীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা শহীদুল ইসলামের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন নওগাঁর আত্রাই উপজেলায় ৭৫ জন ভূমিহীনদের মাঝে ঘরের দলিল বিতরণ

সহকর্মীর প্রতি মমত্ববোধ পুলিশ সুপার চুয়াডাঙ্গার

মোঃআজিজুর রহমান,চুয়াডাঙ্গাঃ
  • Update Time : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৩৬ Time View
সু-সজ্জিত জেলা পুলিশের গাড়ীতে অবসরে গেলেন চুয়াডাঙ্গা জেলার আর.আই. (পুলিশ ইন্সপেক্টর) জনাব আহাম্মদ আলী
সরকারি চাকরির নির্দিষ্ট বয়স সীমা অতিক্রান্ত হওয়ায় জেলা পুলিশ চুয়াডাঙ্গার সুযোগ্য আর আই, পুলিশ ইন্সপেক্টর জনাব আহাম্মদ আলী পিআরএল’এ গমন করলেন। পুলিশ বাহিনীতে সুদীর্ঘ ৩৮ বছর নিজের মেধা, শক্তি, যোগ্যতা, কর্মদক্ষতার স্বাক্ষর রেখে অবসর প্রস্তুতিকালীন ছুটি নিজ বাড়ীতে পরিবার পরিজনের সাথে সুখে শান্তিতে অতিবাহিত করার জন্য অদ্য (০৪ জানুয়ারী) সোমবার সকাল ১১:০০ ঘটিকায় নিজ জেলা গাইবান্ধার উদ্দেশ্যে রওনা করেন। জেলা পুলিশ, চুয়াডাঙ্গার সুযোগ্য অভিভাবক মানবিক পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম তার সহকর্মীকে সম্মানিত করতে এবং বিদায় বেলাকে স্মরণীয় করে রাখার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করে সু-সজ্জিত সরকারি গাড়ীতে তার বাড়ী পৌঁছানোর ব্যবস্থা করেন। এছাড়াও তাকে সম্মাননা স্মারকসহ শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। এসময় চুয়াডাঙ্গা জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণসহ সর্বস্তরের সহকর্মী উপস্থিত ছিলেন। যার ফলে একদিকে যেমন তিনি এবং তার পরিবার আনন্দিত হয়েছেন অন্যদিকে তার সামাজিক মর্যাদা বহুগুনে বৃদ্ধি পেয়েছে। বিদায়ী পুলিশ পরিদর্শক জনাব আহাম্মদ আলী তার অভিব্যক্তি প্রকাশ করে বলেন, পুলিশ বাহিনীতে এটি একটি বিরল দৃষ্টান্ত। চাকুরি জীবন শেষে সম্মানের সাথে বিদায় নেওয়া নিঃসন্দেহে সকলের জন্য অত্যন্ত আনন্দের। অনেক সময় এমনও হয়েছে “ডিউটি শেষ করে ব্যারাকে ফিরে সহকর্মীকে না দেখে কোথায় গিয়েছে জানতে চাইলে পরে জানতে পেরেছি সে আজ পিআরএল গেছে”। সেই দিক থেকে নিজেকে ভাগ্যবান মনে করছি। পুলিশ সুপার চুয়াডাঙ্গা বলেন, অবসরে গমন করলেও আপনি আমাদেরই পরিবারের সদস্য। বাকী জীবন পুলিশ বাহিনীর সাথেই থাকবেন। নিজের শরীর এবং পরিবারের সকল সদস্যের প্রতি খেয়াল রাখবেন।
পুলিশ পরিদর্শক (আর আই) জনাব আহাম্মদ আলী ১৯৬২ সালে গাইবান্ধা জেলার সদর থানার দক্ষিণ জিদারী গ্রামে জন্ম গ্রহণ করেন। ১৯৮৩ সালে তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টবল পদে যোগদান করেন। সুদীর্ঘ চাকুরি জীবনে সততা, নিষ্ঠা, আন্তরিকতা, কর্মদক্ষতা এবং নিজ বাহিনীর প্রতি দায়িত্ববোধের কারণে তিনি ০৪ (চার) বার পদোন্নতি প্রাপ্ত হন। বর্তমানে তিনি পুলিশ পরিদর্শক (সশস্ত্র) পদে চাকুরিরত অবস্থায় অবসরে গমন করলেন।

নিউজটি শেয়ার করুন

posted by: কাওসার হামিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib