শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০১:৫৮ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
গৃহবধূকে পিটিয়ে হত্যা আদালতের সামনে মামলার বাদীকে প্রাণনাশের হুমকি! জিনিয়া আক্তার সুইটি দিনাজপুর পৌরসভার ১ ঘন্টার প্রতিকী মেয়রের দায়িত্ব পালন করলেন বাগেরহাটে তরুনী ধর্ষন মামলাঃ ইউপি সদস্যসহ ৫ জনের দুই দিনের রিমান্ড জবিতে ‘বাংলাদেশের উপন্যাসে দেশভাগ ও সাম্প্রদায়িক দাঙ্গা’ শিরোনামে পিএইচ.ডি সেমিনার অনুষ্ঠিত ত্রিশালে মায়ের হাতে শিশু খুন ফ্রান্সে মহানবীর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ঝালকাঠিতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ নীলফামারী সদর ৫ নং টুপামারীর ইউনিয়ন পরিষদে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ। তারাগঞ্জে গরুবাহী নসিমনের নিচে চাপা পড়ে নিহত একজন আউচপাড়া ইউনিয়নের হাড়িপাড়া বিল,ব্যক্তি মালিকানা জমি লিজের মাধ্যমে এলাকাবাসীর মাছ চাষ জবির পরিবহন পুলে নতুন দুইটি এসি মাইক্রোবাস

শরণখোলায় উপ নির্বাচনে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে গভীর রাতে আওয়ামী সমর্থকদের হানা

Reporter Name
  • Update Time : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৬৮ Time View

আসন্ন উপজেলা পরিষদের উপ- নির্বাচনে অংশ নেওয়া বাগেরহাটের শরনখোলায় বিএনপি সমার্থিত প্রার্থীর একাধিক নেতাকর্মীর বাড়ীতে প্রতিদন্ধী আওয়ামীলীগ প্রার্থীর কতিপয় কর্মী-সমর্থকরা হানা দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। ১৫অক্টোবর (বৃহস্পতিবার) গভীর রাতে উপজেলার রাজৈর, উত্তর কদম তলা ও ঝিলবুনিয়া গ্রামে পৃথক ভাবে এ হানার ঘটনা ঘটে । অপরদিকে, এ ঘটনায় বিএনপি সর্মাথিত নেতা-কর্মী সহ সাধারন বিএনপি সমার্থিত ভোটারদের মাঝে আতংঙ্ক দেখা দিয়েছে । পাশাপাশি সুষ্ঠ নির্বাচন নিয়ে বিএনপি প্রার্থী খান মতিয়ার রহমান সংসয় প্রকাশ করেছেন । ১৬ অক্টোবর (শুক্রবার) বিকেলে শরনখোলা প্রেসক্লাবে জনাকীর্ন এক সংবাদ সম্মেলনে বিএনপির প্রার্থী খান মতিয়ার রহমান এমন অভিযোগ করেন । তিনি দাবী করেন, নৌকার প্রার্থী মোঃ রায়হান উদ্দিন শান্ত আকনের কর্মী সমর্থকদের ২০/২৫ জনের একটি দল মটর সাইকেল যোগে (বৃহস্পতিবার) গভীর রাতে উপজেলার রাজৈর এলাকার বাসিন্দা ও শরনখোলা উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক মোঃ শামীম হাসান বাচ্ছুর বাড়ীতে প্রবেশ করে তাকে দরজা খুলতে বলে ওই সময় বাচ্চ ুঘরের দরজা না খোলার কারনে ধারালো অশ্র দিয়ে দরজা কুপিয়ে ভয় ভীতি দেখান এবং নির্বাচনের আগে স্ত্রী সন্তান নিয়ে এলাকা ছাড়তে বলেন । বিষয়টি টের পেয়ে স্থানীয়রা জড়ো হলে তারা চলে যান । তবে, এ সময় এদের অধিকাংশই মুখোশ পরিহিত ছিল । এছাড়া একই রাতে শরনখেলা সরকারী কলেজ সংলগ্ন এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা আবুল কালাম হাওলাদারের বাড়ীতে প্রবেশ করে তার ছেলে যুবদল নেতা মোঃ শাহীন হাওলাদার ও তার স্ত্রীকে অকথ্য ভাষায় গালমন্দ করেন ওই দলের সদস্যরা। এক পর্যায়ে আগ্নে অশ্র দেখিয়ে বলেন, সূর্য ওঠার আগে এলাকা ছেড়ে চলে জাবি। নইলে তোকে মেরে ফেলা হবে। এবং ওই রাতে উত্তর কদম তলা এলাকার বসিন্দা মোঃ রবিউল ইসলাম সহ ঝিলবুনিয়া এলাকার বাসিন্দা মোঃ কাওসার আকনের বাড়ীতে হানা দিয়ে একই রকমের ভয় ভীতি দেখানো হয় বলে সংবাদ সম্মেলনে দাবী করেন বিএনপির প্রার্থী খান মতিয়ার রহমান । এ সময় অন্য-অন্যদেও মধ্যে উপাস্থিত ছিলেন , উপজেলা বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম (লাল), সাধারন সম্পাদক মোল্লা ইসাহাক আলী, সাবেক সাধারন সম্পাদক আলহাজ মোঃ আনোয়ার হোসেন পঞ্চায়েত , বিএনপি নেতা টিএমজসীম উদ্দিন জাফর তালুকদার , সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।

এ ব্যাপারে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ রায়হান উদ্দিন শান্ত আকন বলেন , আদৌ এ ধরনের কোন ঘটনা ঘটেনি । বিএনপির প্রার্থী তার নিশ্চিত পর্যায়ে জেনে আপনাদের কাছে কাল্পনিক অভিযোগ করেছেন ।

এ বিষয়ে শরনখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান জানান , খবর পেয়ে রাতে পুলিশ পাঠানো হয়েছিল । তবে, অভিযোগের তেমন কোন সত্যতা পাওয়া যায়নি । উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা অঞ্জন সরকার জানান , বিষয়টি আমি মৌখিক ভাবে অবগত আছি । তবে, ওই প্রার্থী লিখিত অভিযোগ দিলে ব্যাবস্থা নেওয়া হবে ।

নিউজটি শেয়ার করুন

posted by: মোঃ জহিরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib