শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
লক্ষ্মীপুরে বিসিক শিল্প এলাকার পিটি কনজুমার প্রোডাক্টস কারখানায় শ্রমিকের মৃত্যু গাজীপুরে ডিবি পরিচয়ে দুই ছিনতাইকারী আটক রংপুরে মসজিদের টাকা আদায় নিয়ে সংঘর্ষে নিহত ১, আটক ৪ করোনায় মারা গেলেন বিসিবির সাবেক পরিচালক এম এ গফুর জবির ন্যাচার স্টাডি অ্যান্ড কনজারভেশন ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত বৃত্তি পাবে জবির প্রথম বর্ষের শিক্ষার্থীরা বানারীপাড়ায় মাদক মামলার ২ বছরের সাজা প্রাপ্ত আসামী রাজু গ্রেপ্তার লক্ষ্মীপুরের রায়পুরে খামারীদের উৎপাদিত দুধ, ডিম ও মাংস উৎপাদন, সরবরাহ ও বিপনন সচল রাখতে ন্যায্যমূল্যে বিক্রয় কার্যক্রম লকডাউনে চলছে চোর- পুলিশ খেলা! বিশ্ববিদ্যালয়ের সমন্বিত ভর্তি পরীক্ষা: সময় বাড়লো প্রাথমিক আবেদনের, কমলো গ্রেডিং

লক্ষ্মীপুরে বিসিক শিল্প এলাকা থেকে মদসহ গাড়ি চালক গ্রেফতার

মোঃ হুমায়ূন কবির,লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
  • Update Time : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ৩৪ Time View

লক্ষ্মীপুর বিসিক এলাকা থেকে বিদেশী মদ ও নগদ প্রায় ৩০ লাখ টাকাসহ ‘নেক্স ফুড বেভারেজ’ নামে একটি চকলেট কোম্পানী’র গাড়ি চালক মোঃ জহির হোসেন প্রকাশ মিজি (৪৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-১১। তবে মাদক ব্যবসার সাথে জড়িত কোম্পানীটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিএফও) মোঃ ওসমান গনি মিন্টু (৫৬) পলাতক থাকলেও জব্দ করা হয় তার ব্যবহৃত প্রাইভেট কারটি।
সোমবার (৫ এপ্রিল) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন।

গ্রেফতারকৃত মোঃ জহির হোসেন মিজি চাঁদপুর জেলার ফরিদগঞ্জের চরডুকিয়া গ্রামের মৃত আবদুল হাসেম মিজি’র ছেলে। তিনি বর্তমানে লক্ষ্মীপুর পৌর শহরের সাহাপুর এলাকায় বসবাস করেন। পলাতক (সিএফও) মোঃ ওসমান গনি মিন্টু লক্ষ্মীপুরের একই এলাকার মৃত ডাক্তার গিয়াস উদ্দিনের ছেলে।

জানা যায়, লক্ষ্মীপুর বিসিক শিল্প নগরী এলাকায় বিশাল প্লট নিয়ে চকলেট কোম্পানী নেক্স ফুড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামে একটি কারখানা প্রতিষ্ঠান করেন বাংলাদেশের সুনাম ধন্য ‘ভাইয়া গ্রুপ। এতে প্রধান নির্বাহী কর্মকর্তা (সিএফও) দায়িত্বে রয়েছেন মোঃ ওসমান গনি মিন্টু। দীর্ঘদিন থেকে তিনি ও তার গাড়ি চালক মোঃ জহির হোসেন মিজি যোজসাজসে বিদেশী মদসহ মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো।

এমন অভিযোগে রবিবার (৪এপ্রিল) গোপনে লক্ষ্মীপুর বিসিক শিল্পনগরী এলাকায় অভিযান চালায় র‌্যাব-১১। এসময় বিসিক সংলগ্ন রাকিব নামে এক ব্যক্তির দ্বিতলা বিল্ডিং থেকে গাড়ি চালক মোঃ জহির হোসেন মিজি কে আটক করে তারা। উদ্ধার করা হয় তার সাথে থাকা ৫ বোতল বিদেশী মদ, ২টি প্লাষ্টিকের বোতলে ৪০০ মি.লি. বিদেশী মদ, একটি মোবাইল ফোন, তাদের ব্যবহৃত কালো রংয়ের টয়োটা হ্যারিয়ার প্রাইভেট কার ও মাদক বিক্রয়ের নগদ ২৯ লক্ষ ৯৩ হাজার ৫০০ টাকা।
র‌্যাব-১১ কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন জানান, গ্রেফতারকৃত মিজিকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় ‘নেক্স ফুড বেভারেজ ইন্ডাষ্ট্রিজ লিমিটেড’ এর সিএফও মোঃ ওসমান গনি মিন্টু এ মাদক কারবারির সাথে জড়িত। চালক মজি ও মিন্টু দীর্ঘদিন পরষ্পর যোগসাজসে মাদক দ্রব্য ক্রয় বিক্রয় করে আসছে। এ ঘটনায় আসামীদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

posted by: কাওসার হামিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib