বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ০৬:৫২ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
টঙ্গী সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ অনলাইন ক্লাস উদ্বোধন রংপুরে মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ অভিযান শুরু বেনাপোলে ছাত্রলীগ নেতা নাসিরের দুটি মোটরসাইকেল চুরি ঝালকাঠির কাঠালিয়ায় ঘুর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ পরিবারে সরকারি ভাবে ঢেউটিন ও আর্থিক সহায়তা প্রদান ঝালকাঠির কাঠালিয়ায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে বৃক্ষ রোপন কর্মসূচি শার্শায় ছাত্রীর সাথে শিক্ষকের অনৈতিক সম্পর্ক গড়ে দ্বিতীয় বিবাহ করার অপরাধে নির্বাহী অফিসারের দপ্তরে প্রথম স্ত্রীর অভিযোগ জীবননগর থানা পুলিশের মাঝে স্বাস্থ্য সুরক্ষা মাস্ক সামগ্রী বিতরণ করলেন এমপি হাজী মোঃআলী আজগার টগর। ঝিনাইগাতী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষের অপসারণের দাবিতে মানববন্ধন বাগেরহাটে মৃত্যের সংখ্যা বেড়ে ১২ জন, নতুন আক্রান্ত ১৫ খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে মহালছড়ির দূর্গম এলাকায় ত্রাণ বিতরণ।

রামু সেনানিবাসের সেনাসদস্যরা অসহায়দের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছে

কায়সার হামিদ মানিক,স্টাফ কক্সবাজার প্রতিনিধিঃ
  • Update Time : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৫৩ Time View
বিশ্বজুড়ে ভয়াবহ আকার ধারণ করা মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় জনগণকে সচেতন রাখার অংশ হিসেবে পর্যটন নগরী কক্সবাজার জেলা ও বৃহত্তর চট্টগ্রাম জেলার চারটি উপজেলায় বেসামরিক প্রশাসনকে সহযোগিতার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় সেনাবাহিনী প্রধানের উদ্যোগে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন ‘‘সকলের সুস্থতাই আমাদের কাম্য’’ স্লোগানকে সামনে রেখে তাদের সার্বিক কার্যক্রম অব্যাহত রেখেছে।
জনগণের মাঝে করোনা বিষয়ে সচেতনতা সৃষ্টি, নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ, চিকিৎসা সহায়তা প্রদান, অন্তঃসত্ত্বা মায়েদের মাতৃ কালীন সেবা প্রদান, বিনামূল্যের বাজার, জীবাণুনাশক স্প্রে করা সহ বিভিন্ন জনসেবা মূলক কার্যক্রম পরিচালনা করে চলেছে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন। এরই ধারাবাহিকতায় জিওসি ১০ পদাতিক ডিভিশনের সার্বিক নির্দেশনায় আজ চট্টগ্রাম জেলার লোহাগড়া এবং সাতকানিয়া উপজেলার দূর্গম এলাকায় কর্মহীন হতদরিদ্র ২৫০টি পরিবারের নিকট ত্রাণ পৌঁছে দিয়েছে রামু সেনানিবাসের সেনাসদস্যরা। আর্তমানবতার সেবায় প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী নিজ কাঁধে বহন করে অভাবগ্রস্ত, ছিন্নমূল ও অসহায় মানুষদের দ্বারে দ্বারে পৌঁছে দিয়েছেন সেনা সদস্যরা।
সেনাবাহিনীর এই মানবিক উদ্যোগ অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে সক্ষম হয়েছে। এলাকাবাসী সেনাবাহিনীর এই ত্রাণ কার্যক্রম কে সাধুবাদ জানিয়েছে। এলাকার অসহায় মানুষ জন সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা ও দোয়া জানিয়েছে। সেনাবাহিনী সূত্রে জানা যায়, এ ধরনের জনকল্যাণমূলক কার্যক্রম পরবর্তীতেও অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib