বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:১৭ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
জেলা পুলিশের পক্ষ থেকে সদ্য ভূমিষ্ঠ ২৪ টি কন্যা শিশুর পরিবারকে পাঠানো হলো ফুল ও নতুন পোশাক বকশীগঞ্জে বসতভিটা ও ফসলি জমি দখলের অভিযোগ ভূক্তভোগী পরিবারের রংপুরে কোভিড প্রচারে স্টেকহোল্ডারদের সাথে বৈঠক অনুষ্ঠিত চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ অভিযান: ৪ টি ইটভাটা মালিককে ১ লক্ষ ৯০ হাজার টাকা জরিমানা। ভূঞাপুরে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানি, অভিযুক্ত গ্রেফতার। রাজশাহী বাগমারায় একজন প্রতিভাবান প্রতিবন্ধীর মানবেতর জীবনযাপন। হিলিতে ১৯০পিছ ফেনসিডিল সহ ২ নারী মাদক কারবারী আটকঃ র‌্যাব ও বন বিভাগের অভিযানে বাঘের চামড়াসহ এক চোরা শিকারি আটক লক্ষ্মীপুরে BRTC অফিসে সাধারন জনগের ভোগান্তির কমন্তি নেই শেখ হাসিনা সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নির্মাণ কাজ সমাপ্তির পথে

রাজশাহী বাগমারায় এক গৃহবধূ কে যৌতুকের জন্য নির্যাতন থানায় মামলা

মোঃ সাইফুল ইসলাম, বাগমারা (রাজশাহী) প্রতিনিধিঃ
  • Update Time : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৫৭ Time View

রাজশাহীর বাগমারা উপজেলায় এক সন্তানের জননী শ্যামলী বেগম (২৭)কে যৌতুকের জন্য স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করার অভিযোগ উঠেছে। ওই ঘটনায় গৃহবধূ শ্যামলী বেগম নিজেই বাদী হয়ে স্বামীসহ তিন জন কে আসামি করে বাগমারা থানায় একটি মামলা দায়ের করেছেন।
ঘটনাটি ঘটেছে উপজেলার গনিপুর ইউনিয়নের রঘুপাড়া গ্রামে।

মামলা সূত্রে জানা যায়, গত ১০ বছর পূর্বে উপজেলার রঘুপাড়া গ্রামের সুলতান আলীর কন্যা শ্যামলী বেগমের সাথে একই গ্রামের মৃত- আব্দুল জব্বারের ছেলে মানিক সরকারের সাথে ইসলামী শরিয়া মোতাবেক বিয়ে হয়। বিয়ের কিছু দিনপর থেকে অভিযুক্ত মরিজান বেগম ও তার প্ররোচনায় শ্যামলীর স্বামী মানিক সরকার গৃহবধূ শ্যামলী বেগমকে যৌতুকের জন্য নানা ভাবে নির্যাতন শুরু করে।২১ নভেম্বর যৌতুকের জন্য স্বামী মানিক সরকার আবারো গৃহবধূ শ্যামলী বেগমকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। গৃহবধূ শ্যামলী বেগম বাবার বাড়িতে আসে এবং চিকিৎসা নিয়ে সুস্থ হয়।

গত শনিবার (২৮ নভেম্বর) রাতে গৃহবধূ শ্যামলী বেগম বাদি হয়ে স্বামী মানিক সরকার, শ্বাশুড়ি মরিজান বেগমসহ তিন জনের নামে থানায় একটি যৌতুকের মামলা দায়ের করেন। গৃহবধূ শ্যামলী বেগমের অভিযোগ স্বামী মানিক সরকার উপরোক্ত আসামীদের প্ররোচনায় এক লক্ষ টাকা যৌতুক না দিলে তিনি আমাকে ছেড়ে দিবেন। তার গরীব বাবার পক্ষে এত টাকা দেয়া সম্ভব নয় বলে তিনি জানিয়েছেন।তবে স্বামী মানিক সরকার তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেছেন।

এ বিষয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ ওসি মোস্তাক আহম্মেদ জানান, গৃহবধু কে যৌতুকের জন্য নির্যাতন এর ঘটনায় থানায় মামলা হয়েছে,আসামিদের গ্রেফতার এর জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

posted by: মোঃ জহিরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib