শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৪:৩১ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
আমতলীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক দু’ব্যবসা প্রতিষ্ঠানকে ৫৩ হাজার টাকা জরিমানা বাগমারায় জামাল-বাহিনী দ্বারা নির্মাণকৃত দোকান ঘর-ভাঙচুর- আতংকিত এলাকাবাসী বাগেরহাটে হিউম্যান রাইটস্ ডিফেন্ডার্স ফোরামের মানববন্ধন সাতক্ষীরার পাটকেলঘাটায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে : নিহত-১ ত্রিশালে সড়ক দূর্ঘটনায় ২ গার্মেন্টস শ্রমিক নিহত ভালুকায় ঈদ-এ- মিলাদুনবী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিরামপুরে ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আমতলীতে শেখ রাসেলের জন্মদিনে তাল গাছের চারা বিতরণ শিক্ষকতার আড়ালে অর্থ-বাণিজ্য ত্রিশালে সরকারি বৃক্ষ কর্তন করে অবৈধ স্থাপনা নির্মাণ রংপুরের পীরগঞ্জে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলা, ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় আটক ৪২
সিলেট বিভাগের সকল জেলায় জেলা প্রতিনিধি আবশ্যক। আগ্রহীগন যোগাযোগ করুন somoysongjog24@gmail.com

রমজান মাসব্যাপী বিনামূল্যে ইফতার সামগ্রী বিতরণ করছে পিরোজপুর ইয়ূথ সোসাইটি

Reporter Name
  • Update Time : রবিবার, ১২ মে, ২০১৯
  • ২২৩ Time View
dav

পিরোজপুর প্রতিনিধি:
পবিত্র মাহে রমজান উপলক্ষে রোজাদার ব্যক্তিদের মাঝে মাসব্যাপী বিনামূল্যে ইফতার সামগ্রী বিতরণ করছে পিরোজপুর ইয়ূথ সোসাইটি। প্রতিদিন পিরোজপুর শহরের সোনালী ব্যাংকের সামনে ইফতারের আগমুহুর্তে পিরোজপুর ইয়ূথ সোসাইটির সদস্যরা রোজাদার ব্যক্তিদের মাঝে বিনামূল্যে এ ইফতার সামগ্রী বিতরণ করে থাকে। এদিকে তরুণদের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে স্থানীয় অনেকে তাদের পাশে এসে দাঁড়িয়েছেন। রোববার বিকেলে রোজাদার ব্যক্তিদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহমুদ হোসেন, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী সহ স্থানীয় নেতৃবৃন্দ।
ইয়ূথ সোসাইটির এ উদ্যোগকে স্বাগত জানিয়ে পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমদে বলেন, তরুন নেতৃত্বই সব সময় নতুন কিছু করে দেখায়, আর পিরোজপুর ইয়ূথ সোসাইটি’র এই উদ্যোগ অবশ্যই প্রশংসনীয় এবং অনুকরনীয়। আমার মতে ইয়ূথ সোসাইটির এই কাজের সাহায্য করার জন্য আমারা যার যার স্থান থেকে তাদের পাশে থাকবো।
পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের সহকারী অধ্যাপক কাজী জাহাঙ্গীর আলম জানান, যুব সমাজ কোন ভালো কাজ করলে তা সমাজে ভালো প্রভাব ফেলে আর ইয়ূথ সোসাইটির এই উদ্যোগ অবশ্যই তাদের আরো ভালো কাজের দিকে অগ্রসর করবে।
পিরোজপুর জেলা উদীচী শিল্পীগোষ্ঠির সাধারণ সম্পাদক খালিদ আবু বলেন, এক ঝাক তরুন রমজান মাসব্যাপী রোজাদার ব্যক্তিদের মাঝে বিনামূল্যে ইফতার বিতরণের সাহসী উদ্যোগ নিয়েছে। তাদের আমি ধন্যবাদ জানাই। আমারা আশা করি তাদের এ উদ্যোগ আমাদের সকলের চেষ্টায় সুন্দরভাবে সম্পন্ন হবে।
পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহমুদ হোসেন জানান, আগে জানতাম সৌদি আরবের রাস্তায় রমজান মাসে ইফতার বিনামূল্যে পাওয়া যায়। এখন পিরোজপুর ইয়ূথ সোসাইটিও বিনামূল্যে রমজান মাসে সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ করছে যা আমাদের সমাজের অনুকরনীয় ।
পিরোজপুর ইয়ূথ সোসাইটির চীফ-কোঅর্ডিনেটর হাসিবুল ইসলাম হাসান জানান, পিরোজপুর ইয়ূথ সোসাইটি সব সময় ভালো কিছুর জন্য নতুন কিছু করার চেষ্টা করে। এরই ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজান মাসে রোজাদারদের মাঝে বিনামূল্যে ইফতার বিতরণ করা শুরু করেছে। আশা করছি আল্লাহ পাকের রহমতে এবং সকলের সহযোগিতায় সুষ্ঠভাবে এ কার্যক্রম সম্পন্ন করতে পারবো।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib