সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০২:২৭ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
চুয়াডাঙ্গার জীবননগরে প্রধান শিক্ষকের হাত থেকে বিদ্যালয় বাঁচতে মানববন্ধন কুয়াকাটায় ট্যুরিস্ট পুলিশের উদ্যোগে বিচ ক্লিনিং চুয়াডাঙ্গা জেলা পুলিশের সহযোগিতায় ও আল্লাহর রহমতে জীবন ফিরে পেল অসহায় বৃদ্ধ আকতার শেখ চুয়াডাঙ্গায় করোনা ভাইরাস ভ্যাকসিন প্রদান কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য জেলা কমিটির সভা অনুষ্ঠিত মহানগরীর ১৯নং ওয়ার্ডে রংপুর রয়্যালস রিসোর্ট এন্ড রিক্রিয়েশনাল পার্ক এর উদ্যোগে শীতবস্ত্র (কম্বল) বিতরণ পেট্রোল পাম্পে ওজনে কম, ছদ্মবেশে ধরলেন ম্যাজিস্ট্রেট বাগেরহাটে পেশাদার ব্যাবসায়ী কুদ্দুস ৪ কেজি গাজাসহ আটক-১ দিনাজপুরে বিপুল পরিমানের যৌন উত্তেজক সিরাপ ও ইয়াবাসহ আটক ১ চুয়াডাঙ্গা জেলা পুলিশ সদ্য ভূমিষ্ঠ ২৭ টি কন্যা শিশুর পরিবারকে পাঠালেন ফুল ও নতুন পোশাক জামালপুরের মেলান্দহে পৌর আওয়ামী লীগের যৌথ কর্মী সভা অনুষ্ঠিত

রংপুর মহানগরীর ১৫জন নারী উদ্যোক্তাকে রংপুর সিটি কর্পোরেশনের সম্মাননা প্রদান

রংপুর ব্যুরোঃ
  • Update Time : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ৩০ Time View

রংপুর মহানগরীর ১৫জন নারী উদ্যোক্তাকে সম্মাননা প্রদান করেছেন রংপুর সিটি কর্পোরেশন। গতকাল বুধবার নগর ভবনের সভা কক্ষে এ সম্মাননা প্রদান করা হয়।

এলজিডি, এফসিডিও এবং ইউএনডিপি প্রকল্পের জাতীয় নগর দারিদ্র্য হ্রাসকরণ কর্মসূচির আওতায় রংপুর সিটি কর্পোরেশনের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আয়োজনে গতকাল বুধবার (৯ডিসেম্বর) বেগম রোকেয়া দিবস উপলক্ষে আলোচনা সভা ও প্রকল্পভূক্ত সফল উদ্যোক্তাদের সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়। এ সময় প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পভূক্ত সফল ১৫জন উদ্যোক্তাকে সম্মাননা প্রদান করা হয়।

রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ মাহমুমুদর রহমান টিটু’র সভাপতিত্বে আলোচনা সভা ও প্রকল্পভূক্ত সফল উদ্যোক্তাদের সম্মাননা প্রদান অনুষ্ঠিানে বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমীন মিঞা, নগর পরিকল্পনাবিদ মোঃ নজরুল ইসলাম, বস্তি উন্নয়ন কর্মকর্তা মোঃ সেলিম মিয়া ও প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের টাউন ম্যানেজার মোবারক হোসেন।

সম্মাননা প্রাপ্তরা হলেন- ১৬নং ওয়ার্ডের সাহিনা বেগম, ১৭নং ওয়ার্ডের নাসিমা বেগম, ১৯নং ওয়ার্ডেও আঞ্জু বেগম, ২০নং ওয়ার্ডেও রুজিনা বেগম, ২১নং ওয়ার্ডেও হোসনেয়ারা বেগম, ২২নং ওয়ার্ডের মনোয়ারা বেগম, ২৩নং ওয়ার্ডের জুলেখা বেগম, ২৪নং ওয়ার্ডের ফুল বানু, ২৫নং ওয়ার্ডের আছিয়া খাতুন, ২৬নং ওয়ার্ডের বিউটি বেগম, ২৭নং ওয়ার্ডের শেফালী বেগম, ২৮নং ওয়ার্ডের রহিমা বেগম ও ৩০নং ওয়ার্ডেও মরিয়ম বেগম।

এ সময় প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের টাউন ফেডারেশন, ক্লাষ্টার লিডার ও সিডিসির লিডারসহ সফল বিভিন্ন নারী উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

posted by: মোঃ জহিরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib