বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
রাজশাহী বাগমারায় খাল থেকে এক অপরিচিত নারীর লাশ উদ্ধার ইউপি চেয়ারম্যান মন্নান মৃধার বিরুদ্ধে নৌকার মনোনয়ন প্রত্যাশী ৭ জন হাতে হাত রেখে শপথ উদয়কাঠী ইউপি চেয়ারম্যান পদে আহাদুজ্জামান লিটন মুন্সীর পক্ষে নৌকার মনোনয়ন ফরম জমা ময়মনসিংহে আমার এমপির দুই দিন ব্যাপি ওয়ারিয়েন্টেশন অনুষ্ঠিত জেলা পুলিশের পক্ষ থেকে সদ্য ভূমিষ্ঠ ২৪ টি কন্যা শিশুর পরিবারকে পাঠানো হলো ফুল ও নতুন পোশাক বকশীগঞ্জে বসতভিটা ও ফসলি জমি দখলের অভিযোগ ভূক্তভোগী পরিবারের রংপুরে কোভিড প্রচারে স্টেকহোল্ডারদের সাথে বৈঠক অনুষ্ঠিত চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ অভিযান: ৪ টি ইটভাটা মালিককে ১ লক্ষ ৯০ হাজার টাকা জরিমানা। ভূঞাপুরে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানি, অভিযুক্ত গ্রেফতার। রাজশাহী বাগমারায় একজন প্রতিভাবান প্রতিবন্ধীর মানবেতর জীবনযাপন।

যাত্রীবাহি বাসে ডাকাত, ৯৯৯ এ কোল অত:পর নারী ডাকাত সদস্য গ্রেপ্তার

মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধিঃ
  • Update Time : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৪১ Time View
দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার নাজমুল নাহার নিপা (৪৮) নামে এক নারী ডাকাতকে গ্রেপ্তার করে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ। আটক নাজমুন নাহার দিনাজপুরের  ঘোড়াঘাট উপজেলার সেলিম শেখের স্ত্রী।
সোমবার(৪ জানুয়ারী)  বিকাল ৪টার দিকে আটক নারী ডাকাতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের নবাবগঞ্জ মতিহারা ব্রিজের কাছ থেকে তাকে আটক করা হয়।
নবাবগঞ্জ থানার ওসি নরেশ চৌহান বলেন, দিনাজপুর জেলায় বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের হামলায় গুরুতর আহত হয়েছেন তিনজন যাত্রী।
আহত যাত্রীরা হলেন, রানিশংকৈল উপজেলা জসিম উদ্দিনের ছেলে অলিন, ঠাকুরগাঁও জেলার আব্দুল গফফারের ছেলে জুয়েল রানা, নবাবগঞ্জ উপজেলার জয়নাল আবেদিনের ছেলে জামাল হোসেন।
বিরামপুর সার্কেলের সিনিয়র এএসপি মিথুন সরকার বলেন, রোববার রাতে ঢাকার যাত্রাবাড়ী থেকে রোজিনা পরিবহন যাত্রী নিয়ে ঠাকুরগাঁও রানীশংকৈলে যাচ্ছিলো। যাত্রীবেশে ওই বাসে আটজন ডাকাত ওঠে। পথে গোবিন্দগঞ্জ থেকে দিনাজপুর আসার সময় তারা যাত্রীদের জিম্মি করে ডাকাতি শুরু করে। পথে কাটাবাড়ি এলাকায় গাড়ির সহকারি পালিয়ে গিয়ে ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানান।
তিনি আরো বলেন, ফোন পেয়ে ঘোড়াঘাট থানা পুলিশ গাড়িটির পিছু নেয়। এদিকে বিরামপুর সার্কেলের এএসপি নবাবগঞ্জ থানা পুলিশকে সঙ্গে নিয়ে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের দলার দরগা বাজারে গাছের গুঁড়ি দিয়ে রাস্তা অবরোধ করে। গাড়িটি মতিহারা ব্রিজের পাশে রেখে ডাকাত দল পালিয়ে যায়। এ সময় ধাওয়া করে এক নারী ডাকাতকে আটক করা হয়। পরে বাস থেকে পাঁচটি ধারালো চাকু এবং পার্শ্ববর্তী জমিতে একটি রক্তাক্ত চাকু উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

posted by: কাওসার হামিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib