সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:৪২ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
সেনাবাহিনীর এমওডিসিতে সৈনিক পদে চাকরি ভূমিহীন ও গৃহহীনদের মাঝে নির্মাণাধীন ঘর পরিদর্শন করলেন, এমপি টগর মানবিকতার বেশে দূর্নীতি তে সিএসসি সভাপতি জিসান বরিশাল বানারীপাড়ায় ছাত্রলীগ নেতা উজ্জ্বলের মনোনয়নপত্র দাখিল বাগেরহাট পৌরসভা নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন পত্র জমা বানারীপাড়ায় নৌকার প্রার্থী এ্যাড. সুভাষ চন্দ্র শীলের মনোনয়নপত্র দাখিল চুয়াডাঙ্গা এসপির মধ্যস্থতায় নুরনাহার বেগম ফিরে পেল তার সুখের সংসার, হোসেন, সাইদ ও জিসান পেল পিতৃ স্নেহ। চুয়াডাঙ্গা পুলিশ লাইনে মাস্টার প্যারেড, মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত। কাউখালীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা শহীদুল ইসলামের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন নওগাঁর আত্রাই উপজেলায় ৭৫ জন ভূমিহীনদের মাঝে ঘরের দলিল বিতরণ

বানারীপাড়ায় পার্বত্য শান্তিচুক্তির ২৩ বছর পূর্তি উদযাপন।

শফিক শাহিন, বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধিঃ
  • Update Time : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ৩৩ Time View

বরিশালের বানারীপাড়ায় ২ রা ডিসেম্বর পার্বত্য শান্তিচুক্তির ২৩ বছরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আবুল হাসানাতের অক্লান্ত প্রচেষ্টায় অশান্ত পার্বত্য অঞ্চলের শান্তি প্রতিষ্ঠায় বিশেষ ভুমিকা রেখেছিলেন।সেই দিন থেকে এখন পর্যন্ত শান্তির সুবাতাস বয়ে চলেছে পার্বত্য অঞ্চলে। ২৩ বছর আগের এইদিনটিকে স্বরনী করে রাখতে বুধবার বিকাল ৪ টায় বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক মেয়র গোলাম সালেহ্ মঞ্জু মোল্লার সভাপতিত্বে  আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মিলাদের আয়োজন করা হয়।

 আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌর মেয়র এ্যাডভোকেট সুভাস চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,সহ সভাপতি চাখার ইউপি চেয়ারম্যান খিজির সরদার,সাংগঠনিক সম্পাদক ও ইলুহার ইউপি চেয়ারম্যান সহিদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,বাকুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সস্পাদক ফারুকউজ্জামান,উপজেলা যুবলীগ নেতা মুন তাকিম লস্কর কায়েস নেতা ফজলে রাব্বী প্রমুখ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিল মহিলা ভাইস চেয়ারম্যান তাজলিমা হোসেন ফ্লোরা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন, সাংগঠনিক সম্পাদক মজিবুল ইসলাম টুকু,পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ সহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ক্রিয়া সম্পাদক জাহিদ হোসেন জুয়েল, উপজেলা কৃষক লীগের সভাপতি এম এ ওহাব, সৈয়দকাঠি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সহিদ মৃধা,বানারীপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান মামুন,সাধারন সম্পাদক সুলতান সিকদার, পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল,পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিক শাহিন,সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ শাওন,সৈয়দকাঠী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বজলুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা সুমন সিদ্দিকি,আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দু।

নিউজটি শেয়ার করুন

posted by: মোঃ জহিরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib