শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায়য় দাফন সম্পন্ন তালতলীতে খাস জমি ও প্রাকৃতিক সম্পদে ভুমিহীন নারীর অধিকার প্রতিষ্ঠা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত উজিরপুরের হারতায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচার প্রচারণায় চলচ্চিত্র তারকারা ত্রিশা‌লে নির্বাচন বাতিলের দাবিতে বিক্ষোভ আমতলীতে স্বাধীনতা যুদ্ধে শহীদ হওয়া পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের ঘর ৩ মাস ধরে বেতন-ভাতা পাচ্ছেন না শিক্ষক- কর্মচারীরা ১০ মাস পরে উপজেলা আইনশৃঙ্খলা বিষয়ক মাসিক সভা অনুষ্ঠিত নওগাঁয় এনজিও পরিচালনার নামে দেড় কোটি টাকা আত্মসাতের অভিযোগে মানববন্ধন বাগেরহাটের মোল্লারহাটে ডিকেকে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকর বিরুদ্ধে অর্থ আদায়ের অভিযোগ বাগেরহাটে এবার জাল দলিল,ষ্টাম্প, নকল সীলসহ প্রতারক জাফর আটক
সিলেট বিভাগের সকল জেলায় জেলা প্রতিনিধি আবশ্যক। আগ্রহীগন যোগাযোগ করুন somoysongjog24@gmail.com

বাগেরহাটে ঠিকাদার হত্যাচেষ্টা মামলার আসামী আল অমিন গ্রেফতার

বাগেরহাট প্রতিনিধিঃ
  • Update Time : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ৪৪ Time View

বাগেরহাটে চাঞ্চল্যকর ঠিকাদার মোঃ সিরাজুল ইসলামকে হত্যাচেষ্টা মামলার সেই আসামী আলামীন শেখ(৩৬)কে ফেনসিডিলসহ গ্রেফতার করেছে র‌্যাব ৬ এর সদস্যরা। মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে খুলনা জিরোপয়েন্ট এলাকা থেকে র‌্যাব-৬ এর সদস্যরা তাকে গ্রেফতার করে।

এসময় তার কাছ থেকে ৪০ পিস ফেনসিডিল ও আল আমিনের ব্যবহৃত দুটি মুঠোফোন জব্দ করেছে র‌্যাব সদস্যরা। মঙ্গলবার বিকালে র‌্যাব ৬ এর মিডিয়া সেল থেকে বিষয়টি নিঃশ্চিত করেছে।গ্রেফতার আলামীন শেখ বাগেরহাট সদর উপজেলার হাড়িখালী এলাকার সেলিম শেখের ছেলে। সে ঠিকাদার মোঃ সিরাজুল ইসলাম মনোককে গুলি করে হত্যাচেষ্টার এজাহারভুক্ত আসামী।

র‌্যাব-৬ খুলনার সহকারী পরিচালক মিডিয়া বজলুর রশীদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪০ বোতল ফেনসিডিলসহ ঠিকাদার হত্যা মামলার আসামী মোঃ সিরাজুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে খুলনা মহানগরীর হরিনটানা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তিনি আরও বলেন, আল আমিন ও দুলাল আকন মোটরসাইকেলে এসে ঠিকাদার সিরাজুলকে হত্যা করার উদ্দেশ্যে গুলি করেছিল। তাকে অধিকতর জিজ্ঞাসাবাদে হত্যার উদ্দেশ্য গুলি করার বিষয়ে আরও অনেক গুরুত্বপ্র্নূ তথ্য পাওয়া যাবে বলে মনে করেন এই কর্মকর্তা। গেল ০৮ অক্টোবর রাতে বাগেরহাট শহরের হাড়িখালী পশ্চিম পাড়া এলাকায় মোটরসাইকেলে এসে সিরাজুল ইসলাম মনক (৪৫) কে লক্ষ করে গুলি করে আল আমিন ও দুলাল আকন নামের দুই ব্যক্তি।

তাদের গুলি ঠিকাদার সিরাজুল ইসলামের বাম পায়ের উড়ুতে লাগে। আহত অবস্থায় সিরাজুল ইসলামকে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়। বর্তমানে সে সুস্থ্য রয়েছে। ঠিকাদার মনক বাগেরহাট শহরতলীর কৃষ্ণনগর এলাকার আনোয়ার হোসেনের ছেলে। গুলিবিদ্ধ সিরাজুল ইসলাম দীর্ঘদিন ধরে বাগেরহাট গনপূর্ত, এলজিইডিসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের উন্নয়ন কাজ করে আসছেন। পরবর্তীতে এই ঘটনায় ঠিকাদার সিরাজুল ইসলামের বড় ভাই বড় ভাই কামরুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন। সেই মামলায় ১০ অক্টোবর বাগেরহাট শহরের কৃষ্ণনগর এলাকার শাহজাহান আকনের ছেলে দুলাল আকনকে গ্রেফতার করে পুলিশ। এই নিয়ে ঠিকাদার হত্যা মামলায় দুইজন গ্রেফতার হল।

নিউজটি শেয়ার করুন

posted by: কাওসার হামিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib