বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:৪০ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
সাতক্ষীরায় শেখ হাসিনার গাড়িবহরে হামলার মামলায় সাবেক এমপি হাবিবসহ ৩৪ আসামী জেল হাজতে প্রেরন। পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রাসেল মালের দোয়া ও মিলাদের মাধ্যমে নির্বাচনী ক্যাম্পের উদ্ধোধন বানারীপাড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জিয়াউল হক মিন্টু সহ ৩জন বহিস্কার ভূঞাপুরে পৌরসভা নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত দিনাজপুরের কারাগারে হাজতীর মৃত্যু নির্মানাধীন বন্যা নিয়ন্ত্রন বাঁধে ধস! রংপুরে অবৈধভাবে সারের মোড়কজাত করার অভিযোগে চাষী এগ্রোকেয়ারকে ৫০ হাজার টাকা জরিমানা বিনা প্রতিদ্বন্দীতায় ৩ কাউন্সিলর প্রার্থী নির্বাচিত হিলিতে বিজিবি’র উদ্যাগে মুক্তিযোদ্ধা মাঝে কম্বল বিতরণ রংপুর বিভাগে করোনায় নতুন আক্রান্ত ৯ মৃত্যু ১

বাগেরহাটের মোরেল গঞ্জে ১৭দিনের শিশু সোহানা হত্যাঃ পিতা সুজন খানের তিন দিনের রিমান্ড

বাগেরহাট প্রতিনিধিঃ
  • Update Time : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৭৮ Time View

বাগেহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত মা-বাবার পাশ থেকে ১৭ দিনের শিশু সোহানা চুরি ও হত্যার ঘটনায় গ্রেফতার শিশুটির পিতা সুজন খানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রবিবার (২২ নভেম্বর) দুপুরে বাগেরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট-২ এর বিচারক সমির মল্লিক এ আদেশ দেন। তবে সুজনের সাত দিনের রিমান্ড আবেদন করেছিল পুলিশ। এর আগে বৃহস্পতিবার(১৯ নভেম্বর) বিকেলে মোরেলগঞ্জ থানা পুলিশ সুজনকে আদালতে সোপর্দ করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, মোরেলগঞ্জ শিশু সোহানা অপহরণ মামলায় সোহানার পিতা সুজন খানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আমরা প্রাপ্ত তথ্যের ভিত্তিতে জিজ্ঞাসাবাদ করব।দ্রæত সময়ের মধ্যে আমরা পুলিশ রিপোর্ট দিতে পারব। এছাড়াও হত্যার রহস্য উদঘাটন ও হত্যার সাথে জড়িতদের শনাক্ত করতে সুজনের ছোট ভাই রিপন খান(২৫) ও ভগ্নিপতি হাসিব শেখকে(৩০) এর ডিএনএ টেস্ট করার জন্য আলামত সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানান তিনি।

রোববার (১৫ নভেম্বর) রাতে মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামে বাবা সুজন খান ও মা শান্তা আক্তারের সঙ্গে ঘুমিয়ে ছিল ১৭ দিন বয়সী সোহানা। মধ্য রাতে ঘুম ভেঙে তারা দেখেন যে শিশুটি হারিয়ে গেছে। সোমবার (১৬ নভেম্বর) ভোর থেকে পুলিশের একাধিক টিম শিশুটিকে উদ্ধারে অভিযান শুরু করলেও কোনো কূল-কিনারা পাচ্ছিল না পুলিশ। সোমবার (১৬ নভেম্বর) রাতে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মোরেলগঞ্জ থানায় মামলা করেন শিশুটির দাদা আলী হোসেন খান। বুধবার ভোরে নামাজের পর নিজ ঘরের সামনের পুকুরে নাতির মরদেহ ভাসতে দেখেন আলী হোসেন। পরে পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিউজটি শেয়ার করুন

posted by: মোঃ জহিরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib