বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১১:৪৮ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
অতিবর্ষণে আমতলীর জন-জীবন বিপর্যস্থ হয়ে পড়েছে তলিয়ে গেছে রোপা আমন ধানের তেসহ মাছের ঘের, পুকুর ও পানের বরজ কলারোয়ায় গ্রীষ্মকালীন টমেটো ও মাঠ দিবসে সংস্কৃতি প্রতিমন্ত্রী। রংপুরে নারী সুরক্ষা বাস্তবায়ন পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নারী নির্যাত‌নের বিরু‌দ্ধে জনস‌চেতনতা বৃদ্ধিতে ফেস্টুন ও বেলুন উড়িয়ে কর্মসূচী‌ পালিত কচুয়ায় নারী জনপ্রতিনিধিদের পরিকল্পনা ও বাজেট বিষয়ক প্রশিক্ষণ বাগেরহাটে নিরাপদ সড়ক দিবস পালিত বাগেরহাটে ভোর থেকে বিরামহীন বৃষ্টি, বিপর্যস্ত জন জীবন নোয়াখালী সুবর্ণচরে ৫ টুকরো করে হত্যার রহস্য উদঘাটন,ছেলেসহ আটক ৫ আজ থেকে টানা ৬ দিন বন্ধ থাকছে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ মাধবপুরে ভারতীয় মদ উদ্ধার

বরগুনা জেলা পরিষদ ৭ নং ওয়ার্ডের  উপনির্বাচন , তিন প্রতিদ্বন্দ্বী প্রাথীর মনোনয়ন পত্র দাখিল

Reporter Name
  • Update Time : রবিবার, ৩০ জুন, ২০১৯
  • ১৫৫ Time View

জেলা প্রতিনিধি, বরগুনা ।।

বরগুনা জেলা পরিষদের (চাওড়া ইউনিয়ন আমতলী সদর ইউনিয়ন ও আমতলী পৌরসভা) সমন্বয়ে জেলা পরিষদের ০৭ নং ওয়ার্ডের উপনির্বাচনে সদস্য পদে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে ০৩ প্রতিদ্বন্দ্বি প্রার্থী রির্টানিং কর্মকর্তা ও বরগুনা জেলা প্রশাসক মো.মোস্তাইন বিল্লাহ কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।

মনোনয়নপত্র দাখিল কারীরা হলেন চাওড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বক্তা মো. আহুরুজ্জামান খান আলমাছ , সাবেক উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ মাকসুদা আক্তার জোসনা, উপজেলা শ্রমিক লীগ সভাপতি আবুল বাশার নয়ন মৃধা। তফসীল অনুযায়ী মনোনয়ন পত্র জমাদানের শেষ তারিখ ৩০ জুন, বাছাই ২ জুলাই, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৯ জুলাই, ভোট গ্রহন ২৫ জুলাই।

উল্লেখ্য, এ ওয়ার্ডের নির্বাচিত সদস্য ছিলেন আহুরজ্জামান খান আলমাসের বড় ভাই মরহুম মনিরুল ইসলাম খান দুলাল।তিনি গত ২৫ ডিসেম্বর ২০১৮ ইং তারিখ মৃত্যুবরন করায় এ ওয়ার্ডের সদস্য পদ স্থানীয় সরকার মন্ত্রনালয় শুণ্য ঘোষনা করায় উপনির্বাচন হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib