শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৬:০৮ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
মুহিবুল্লাহ হত্যাকাণ্ডে ১৯ রোহিঙ্গা সন্ত্রাসী অংশ নেয় গ্রেপ্তার ৪ রোহিঙ্গা আমতলীতে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ২, আহত ২০ বিরামপুরে সীমান্ত এলাকায় ৮টি স্বর্ণের বারসহ আটক-১ আমতলী সরকারী কলেজ ৪৪ পদের বিপরীতে কর্মরত আছেন মাত্র ২২ জন আমতলীতে ১০০ পিচ ইয়াবাসহ মাদককারবারি গ্রেফতার আমতলীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক দু’ব্যবসা প্রতিষ্ঠানকে ৫৩ হাজার টাকা জরিমানা বাগমারায় জামাল-বাহিনী দ্বারা নির্মাণকৃত দোকান ঘর-ভাঙচুর- আতংকিত এলাকাবাসী বাগেরহাটে হিউম্যান রাইটস্ ডিফেন্ডার্স ফোরামের মানববন্ধন সাতক্ষীরার পাটকেলঘাটায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে : নিহত-১ ত্রিশালে সড়ক দূর্ঘটনায় ২ গার্মেন্টস শ্রমিক নিহত
সিলেট বিভাগের সকল জেলায় জেলা প্রতিনিধি আবশ্যক। আগ্রহীগন যোগাযোগ করুন somoysongjog24@gmail.com

বরগুনার বেতাগীতে গণধর্ষণ মামলার আসামি মানিক আটক

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১০ মে, ২০১৯
  • ৯৮ Time View

জেলা প্রতিনিধি, বরগুনা।।
বরগুনা জেলার বেতাগী থানায় দায়ের করা চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৮।
বৃহস্পতিবার রাতে ধর্ষককে আটক করা হয়। র‌্যাব-৮-এর সদর দফতের সংবাদ সম্মেলনে সার্বিক তথ্য তুলে ধরেন উপ-অধিনায়ক মেজর সজিবুল ইসলাম খান।
আটককৃত আসামী মানিক তুরাগ পরিবহনের চালক। র‌্যাব জানায়, ২৭ এপ্রিল রাত আনুমানিক ৮ টার দিকে ভিকটিম (৩২) ও চাচাতো ভাই মানিক এবং চাচা চাঁন মিয়া সিকদারকে নিয়ে মোটর সাইকেল যোগে গান গাওয়ার জন্য মহেশপুরের উদ্দেশ্যে রওয়ানা দেয়।
রাত ৮ টা ২০ মিনিটের দিকে বেতাগী থানাধীন বিবিচিনি স্কুল এন্ড কলেজের দক্ষিণ পার্শ্বে পৌছলে পূর্ব থেকে ওখানে থাকা মানিক (৩৫) ও আলমগীর হোসেন তাদের গতিরোধ করে ভিকটিমের চাচা ও চাচাতো ভাইকে মারধর করে। এতে তারা ভয়ে পালিয়ে যায়।
এসময় আটককৃত আসামী মানিক ও সহযোগী আলমগীর ভিকটিমকে টেনে হিচড়ে মটরসাইকেলে তুলে বেতাগী থানার পটুয়াখালী স্লুইজঘাট নামকস্থানের একটি বাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।
ওদিকে লোকজন নিয়ে চাচাতো ভাই মানিক ও চাচা চাঁন মিয়া ভিকটিমকে খুঁজে পেলে ওই কিশোরী জানায় তাকে পালাক্রমে ধর্ষণ করেছে। এব্যাপারে ভিকটিমের চাচাতো ভাই মানিক ১ মে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বেতাগী থানায় মামলা দায়ের করেন।
ঘটনাটি জেনে র‌্যাব-৮ ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতার মাধ্যমে তুরাগ পরিবহনের চালক মানিককে ঢাকা থেকে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib