শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:০১ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
বিশ্বনবী মোহাম্মদ (সাঃ)কে অবমাননার প্রতিবাদে সুবর্ণচরে ধর্মপ্রাণ মুসল্লিদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ত্রিশালে খেলাফত যুব মজলিসের বিক্ষোভ মিছিল মহানবী (সঃ)-কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে চিতলমারীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ বিরামপুর দিওড় ইউনিয়নে মসজিদে টাইলস দিলেন সমাজ সেবক আঃ মালেক মন্ডল ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পিরোজপুরের কাউখালীতে মানববন্ধন ফ্রান্সে বিশ্ব নবী মুহাম্মদ (সাঃ) ব্যাঙ্গচিত্র প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ রংপুরে নারী ও মেয়েদের অধিকার সুরক্ষাকারীদের প্রশিক্ষণ শুরু তালতলীতে সংযোগ ব্রিজটির বেহাল দশা, ভোগান্তিতে এলাকাবাসী রংপুরে নিয়ম নীতিমালা ভঙ্গ করে বোরিং লাইসেন্স নেওয়ার অভিযোগ উঠেছে ফ্রান্সে মহানবীর (সা:) ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পিরোজপুরে জুমাবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ
Title :
Welcome To Our Website...

বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকীতে তালতলী সরকারি কলেজ পালন করেছে ৪২তম

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯
  • ১৫১ Time View

তালতলী অফিস॥
বরগুনার তালতলী সরকারি কলেজে ৪২তম শাহাদাত বার্ষিকীর ব্যানার দিয়ে বৃহস্পতিবার দায়সারা ভাবে পালন করেছে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী।
সারাদেশের ন্যায় তালতলী উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বৃহস্পতিবার পালিত হয়েছে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী। এ অনুষ্ঠানে তালতলী সরকারি কলেজের ব্যানারে সকল শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ র‌্যালী সহকারে যোগ দেন। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর এ শোক র‌্যালীতে ৪২তম শাহাদাত বার্ষিকীর পুরনো ব্যানার দিয়ে দায়সারা ভাবে শোক দিবস পালন করে।


তালতলী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রবিন্দ্র নাথ হাওলাদার বলেন, ব্যানারে একটু ভুল হয়েছে, পরে আমরা সংশোধনী দিয়েছি। এ বিষয়ে সাংবাদিকদের নিউজ না করার অনুরোধ করে বলেন আপনাদের সাথে পরে যোগাযোগ করা হবে।
উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রেজবি উল কবির জোমাদ্দার বলেন, বিষয়টি অত্যান্ত দুঃখ জনক। উপজেলার সর্ববৃহৎ বিদ্যাপিঠ তালতলী সরকারি কলেজের এ রকমের ভুল মেনে নেয়া যায়না।
উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাশ শুভ বলেন, ঘটনাটি আমার নজরে এসেছে, কলেজ কর্তৃপক্ষকে আমি ডেকেছি। এ বিষয় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib