বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:১৩ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
হিলিতে ছিন্তাই কারীর ছুরিকাঘাতে গরু ব‍্যবসায়ী নিহত চুয়াডাঙ্গার নিকৃষ্ট ধর্ষক দাদা অবশেষে গ্রেফতার বিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ফ্রান্সে পণ্য নিষিদ্ধের দাবিতে ঝালকাঠিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ত্রিশালে বিভাগীয় কমিশনারের সাথে মতবিনিময় বরিশাল বানারীপাড়ায় কিশোরী ধর্ষণ চেষ্টা: লম্পট গ্রেফতার নীলফামারীতে ইউপি নির্বাচন উপলক্ষে জেলা পুলিশের ব্রিফিং প্যারেড অনুষ্টিত আমতলীতে বিশ্ব হাত দোয়া দিবস পালন আমতলীতে পল্লী সঞ্চয় ব্যাংকের ১৯ সদস্যের মধ্যে ঋণ বিতরণ রংপুরে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় এএসআই রাহেনুল জড়িত বঙ্গবন্ধু রেল সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন ২৯ নভেম্বর রেলমন্ত্রী।

ফনির কারণে এইচএসসির ৪ মের পরীক্ষা হবে ১৪ মে

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০১৯
  • ২০৮ Time View

অনলাইন ডেক্সঃ ধেয়ে আসা ঘূর্ণিঝড় ফনির কারণে চলমান উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের ৪ মের পরীক্ষা পিছিয়ে দেয়া হযেছে। ওই দিনের সব পরীক্ষা ১৪ মে নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার আন্তঃশিক্ষাবোর্ড সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মু. জিয়াউল হক এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ৪ মের সকালের পরীক্ষাগুলো ১৪ মে সকালে এবং বিকালের পরীক্ষা ওই দিন বিকfলে নেয়া হবে।

এইচএসসিতে ৪ মে সকালে উচ্চতর গণিত প্রথম পত্র এবং ইসলাম শিক্ষা প্রথম পত্রের পরীক্ষা ছিল। আর বিকালে ছিল গার্হস্থ্য বিজ্ঞান প্রথম পত্রের পরীক্ষা।

এ ছাড়া আলিমে ৪ মে জীববিজ্ঞান প্রথম পত্রের (তত্ত্বীয়) সূচি নির্ধারিত ছিল।

প্রসঙ্গত প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড় ফনি ধেয়ে আসছে। এটি শুক্রবার বাংলাদেশে আঘাত হানতে পারে। ফনির সবচেয়ে ঝুঁকিতে রয়েছে উপকূলীয় অঞ্চল। এ জন্য উপকূলের ১৯ জেলার সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের ছুটি বাতিল করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib