রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:১৯ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
এস এম আকবর সরদারকে পুনরায় ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায় এলাকাবাসী ঝালকাঠি মন্ডপে মন্ডপে মহা নবমী পূজা অনুষ্ঠিত ঝালকাঠি জেলা রাজস্ব বিষয়ক সভা জামালপুরে পূজামন্ডপ পরিদর্শনে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক মোংলা বন্দরে বিদেশী জাহাজের সেকেন্ড অফিসারের মৃত্যু চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের হাতে ভুয়া পুলিশ আটক ইলিশ আহরনে বিরত থাকা পৌরসভার ৪৯৬ জেলে পেল মানবিক খাদ্য সহায়তার চাল বামনায় গাছ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু নোয়াখালী সুবর্ণচরে মন্দিরে মন্দিরে অনুষ্ঠিত হচ্ছে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব বিরামপুরে উপজেলা চেয়ারম্যানের উদ্যােগে পূজা মণ্ডপে অনুদান প্রদান

প্রতিদিন নগরীর বিভিন্ন স্থানে ও পাড়া-মহল্লায় চলছে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান নিজ হাতে ময়লা পরিষ্কার করলেন, রসিক মেয়র মোস্তফা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯
  • ৭২ Time View

আলো রহমান আখি, রংপুর ব্যরো:
আমরা বাংলাদেশের জন্য (রংপুর) নামের একটি সামাজিক সংগঠনের আয়োজনে রংপুর সিটি কর্পোরেশনের সহযোগিতায় রংপুর মহানগরীতে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। গতকাল শুক্রবার নগরীর ১৮নং ওয়ার্ডের কেরানিপাড়া চৌরাস্তার মোড়ে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযানের নেতৃত্ব দেন রংপুর রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

এ সময় রসিক মেয়র কেরানিপাড়া চৌরাস্তার মোড়ে প্রায় এক ঘন্টা নিজ হাতে ময়লা পরিষ্কার করেন। তিনি রাস্তা ও ড্রেনের পাশে পড়ে থাকা ময়লা পলিথিন ও আবর্জনা পরিষ্কার করে নিজ হাতে বহনকারী ভ্যানে ফেলেন।
মশাবাহিত রোগ ডেঙ্গুর বিস্তার প্রতিরোধে জন সচেতনতা সৃষ্টি ও পরিষ্কার পরিচ্ছন্নতা বৃদ্ধির লক্ষ্যে মাঠে নেমেছে রংপুর সিটি কর্পোরেশন।
প্রতিদিন নগরীর বিভিন্ন স্থানে ও পাড়া-মহল্লায় জনসাধারণের মধ্যে ডেঙ্গু প্রতিরোধ সংক্রান্ত লিফলেট বিতরণের পাশাপাশি চালাচ্ছেন পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান। ‘এডিস মশার লার্ভা ধ্বংস করি, নিজ আঙ্গিনা নিজেই পরিষ্কার করি, সবাই মিলে সুস্থ থাকি’ স্লোাগানকে সামনে রেখে মশক নিধন ও মশাবাহিত রোগ প্রতিরোধে আমরা বাংলাদেশের জন্য (রংপুর) এর প্রতিনিধি লাবনি আক্তার, স্বাগত সামাজিক সংগঠন এর সম্পাদক তানভীর আহমদ আকাশসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সাথে নিয়ে এই কার্যক্রম পরিচালানা করেন তিনি।
এদিকে বিকেলে রংপুর সিটি কর্পোরেশনের হল রুমে মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে মশক নিধন ও ডেঙ্গু প্রতিরোধে রংপুর সিটি কর্পোরেশনের আওতাধীন সকল এনজিওদের নিয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।
সভায় রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র সামসুল হক, মাহামুদুর রহমান টিটু, প্রধান নির্বাহী কর্মকর্তা আখতার হোসেন আজাদ, সচিব রাশিদুল হক, রাজস্ব কর্মকর্তা মীর্জা মুরাদ হোসেন বেগ, কাউন্সিলর তৌহিদুল ইসলাম, সেকেন্দার আলী, নজরুল ইসলাম দেওয়ানী, মাহাবুবুর রহমান মঞ্জু, হারুন অর রশিদ, মীর মোঃ জামাল উদ্দিনসহ সকল কাউন্সিলর ও রংপুর সিটি কর্পোরেশনের আওতাধীন সকল এনজিও প্রতিনিধিবৃন্দ বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib