শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৬ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
বিরামপুরে স্বেচ্ছাসেবক দলের পরিচিতি সভা ও দোয়া মাহফিল আমতলীতে ‘মৃত’ ব্যক্তি করোনা টিকা নিতে চান ৮ দিনেও খোঁজ মেলেনি চুরি হওয়া নবজাতকের ধারের ১০ কেজি চাল ফেরৎ চাওয়ায় ভাইয়ের ছেলের হাতে চাচা খুন! আটক তিন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিন চির নিন্দ্রায় শায়িত নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েও বাড়িছাড়া প্রতিবন্ধী পরিবার ত্রিশা‌লে জাতীয় কৃষক স‌মি‌তির সমা‌বেশ অনু‌ষ্ঠিত বাগেরহাটে চার দফা দাবিতে ডিপ্লোমা শিক্ষার্থীদের মানবন্ধন বাগেরহাট জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের নব গঠিত কমিটির পরিচিতি সভা মোরেলগঞ্জ আওয়ামী লীগ ১৭ বিদ্রোহী প্রার্থী কে দল থেকে বহিস্কার
সিলেট বিভাগের সকল জেলায় জেলা প্রতিনিধি আবশ্যক। আগ্রহীগন যোগাযোগ করুন somoysongjog24@gmail.com

পুলিশের সেবায় অপরাধ দমন আইন শৃঙ্খলা রক্ষার্থে কিংবদন্তী পুলিশ সুপার মোখলেছুর রহমান

নীলফামারী প্রতিনিধি॥
  • Update Time : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ২৭ Time View
পুলিশ সুপার মোখলেছুর রহমানের যোগদানের পরেই নীলফামারী পরিবর্তন হয়েছে আইন শৃঙ্খলা উন্নয়নে। সাম্প্রতি চাঞ্চল্যকর বেশ কয়েকটি হত্যা মামলায় গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা দেয়ায় খুনীদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে সক্ষম হয়েছে পুলিশ। এমনকি দফায় দফায় ভূয়া পুলিশ সুপার, ডিবি, সিইআইডি কিংবা উর্দ্ধোতন কর্মকর্তাদের পরিচয়ে মানুষের সাথে প্রতারণাকারী চক্র আটক হয়েছে গোয়েন্দা তৎপরতার জ্বালে।
গ্রামগঞ্জে আইনী সেবা জনগণের দ্বোরগোড়ায় পৌঁছে দিতে ইউনিয়ন পরিষদ ও পৌরসভা গুলোতে চালু রেখেছে ৭৪টি বিট পুলিশিং সেন্টার। দুর্নীতিও কমছে সমান তালে। পুলিশ সুপার মোখলেছুর রহমানের দিক নির্দেশনায় কমে গেছে সন্ত্রাস বাহিনী, জমি নিয়ে জোরজবর দখল, চুরি ,ডাকাতি, জুয়া, মাদকাসক্ত, যৌতুক ও নারী নির্যাতন, অবৈধ গরু পাচার, জঙ্গী সংগঠন, অপপ্রচারসহ বিভিন্ন দুর্নীতিমূলক কার্যক্রম।
করোনা ভাইরাসের প্রকোপে বিপর্যস্ত হতদরিদ্র, অসহায়, দুস্থ ও খেটে খাওয়া মানুষদের পাশে দাড়িয়েছেন তিনি। নিজস্ব অর্থায়নে রাতের আধারে ছিন্নমূল মানুষ গুলোকে খুঁজে বের করে বিলিয়ে দিচ্ছেন খাদ্য সামগ্রী। মাস্ক বিতরণের তো বিকল্প নেই। তার নির্দেশনায় প্রতিনিয়তই চলছে অসহায় মানুষদেরকে মাস্ক বিতরণ। করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের পাশে দাড়াতে রেখেছেন কঠোর নির্দেশনা। এমনকি করোনা অক্রান্ত মৃত্যু ব্যক্তিদের দাফন কাফনের জন্য গঠন করে দিয়েছেন পুলিশের ১০সদস্য বিশিষ্ট ৭টি কমিটি। মানব সেবায় জরিয়ে পড়া এই মানবিক পুলিশ সুপার নিজেই হয়েছিলেন করোনায় আক্রান্ত। সুস্থ্য হওয়ার পরেও বন্ধ রাখেননি মানব সেবার কাজ।
পুলিশ সুপার মোখলেছুর রহমান বলেন, আমরা জনগনের সেবায় কাজ করি। জনগনের কাছে যাইতে ভয় পাই না। মানুষ পুলিশকে শত্রু ভাবার কোন সুযোগ নাই। বন্ধু হয়ে জনগণের সেবায় কাজ করতে চাই। সাধারন মানুষ যাতে করোনা ভাইরাস ভয় না সেজন্য পুলিশ বাহিনী কঠোর তৎপর। দুর্নীতি কমাতে আমরা পুরো জেলায় সিসি টিভি ক্যামেরা আওতায় আনতেছি। না খেয়ে কোন শ্রমিক থাকবে না। সে দিকে পুলিশের কঠোর নজরদারী রয়েছে।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib