বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
রাজশাহী বাগমারায় খাল থেকে এক অপরিচিত নারীর লাশ উদ্ধার ইউপি চেয়ারম্যান মন্নান মৃধার বিরুদ্ধে নৌকার মনোনয়ন প্রত্যাশী ৭ জন হাতে হাত রেখে শপথ উদয়কাঠী ইউপি চেয়ারম্যান পদে আহাদুজ্জামান লিটন মুন্সীর পক্ষে নৌকার মনোনয়ন ফরম জমা ময়মনসিংহে আমার এমপির দুই দিন ব্যাপি ওয়ারিয়েন্টেশন অনুষ্ঠিত জেলা পুলিশের পক্ষ থেকে সদ্য ভূমিষ্ঠ ২৪ টি কন্যা শিশুর পরিবারকে পাঠানো হলো ফুল ও নতুন পোশাক বকশীগঞ্জে বসতভিটা ও ফসলি জমি দখলের অভিযোগ ভূক্তভোগী পরিবারের রংপুরে কোভিড প্রচারে স্টেকহোল্ডারদের সাথে বৈঠক অনুষ্ঠিত চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ অভিযান: ৪ টি ইটভাটা মালিককে ১ লক্ষ ৯০ হাজার টাকা জরিমানা। ভূঞাপুরে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানি, অভিযুক্ত গ্রেফতার। রাজশাহী বাগমারায় একজন প্রতিভাবান প্রতিবন্ধীর মানবেতর জীবনযাপন।

পিরোজপুরে যুবদলের কর্মীসভায় হামলা, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক রুহুল আমীন দুলাল সহ আহত-৪০

পিরোজপুর প্রতিনিধিঃ
  • Update Time : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৪০ Time View

পিরোজপুরের মঠবাড়িয়ায় যুবদলের কর্মীসভায় হামলার ঘটনায় উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক রুহুল আমীন দুলাল সহ কমপক্ষে ৪০ জন আহত হয়েছেন। এসময় মঠবাড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান (আওয়ামী লীগ) মোঃ রিয়াজ উদ্দিন আহমেদের এর অনুসারীরা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রুহুল আমীন দুলালের বাড়িতে আয়োজিত এ কর্মীসভায় হামলা করেছে বলে অভিযোগ করেছেন বিএনপি’র নেতাকর্মীরা।

উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক রুহুল আমীন দুলাল জানান, দলীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা পরিষদের পাশে আজ তার বাড়িতে যুবদলের কর্মীসভার আয়োজন করেন। এতে যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোনায়েম মুন্না, বরিশাল বিভাগীয় যুবদলের সহ-সভাপতি আক্তারুজ্জামান শামীম এবং কেন্দ্রীয়, বিভাগীয়, জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয়। সকাল ১১ টার দিকে মঠবাড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ এর শতাধিক অনুসারীরা তাদের উপর লাঠিসোটা ও লোহার পাইপ নিয়ে হামলা করে। এ সময় তাদের উপর ইটপাটকেল ছুড়ে হামলাকারীরা। এতে রুহুল আমীন দুলাল, মঠবাড়িয়া পৌর বিএনপি’র সাবেক সভাপতি হুমায়ুন কবির এবং উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক জসিমউদ্দিন ফরাজী সহ তাদের অনেক নেতাকর্মী আহত হয়। গুরুতর আহত ৭-৮ জনকে তাৎক্ষণিকভাবে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে হামলার অভিযোগ অস্বীকার করে মঠবাড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ জানান, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদের সামনে স্থাপন করা প্রতিকৃতিতে ভাঙচুর করে বিএনপি’র নেতাকর্মীরা। এতে ছাত্রলীগের নেতাকর্মীরা প্রতিবাদ করায় তাদের উপর ইটপাটকেল ছুড়তে শুরু করে বিএনপি’র লোকজন। এতে তাদের ৩-৪ জন আতহ হয়েছে বলেও দাবি করেন তিনি।

এদিকে মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন জানান, বর্তমানে মঠবাড়িয়ার পরিস্থিতি শান্ত রয়েছে। এছাড়া আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

posted by: মোঃ জহিরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib