শনিবার, ১৫ জানুয়ারী ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
সিলেট বিভাগের সকল জেলায় জেলা প্রতিনিধি আবশ্যক। আগ্রহীগন যোগাযোগ করুন somoysongjog24@gmail.com

পিরোজপুরে দীর্ঘ ১৭ বছর পরে জেলা মহিলা দলের কর্মী সভা ও সম্মেলন অনুষ্ঠিত

পিরোজপুর প্রতিনিধি :
  • Update Time : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ১৫ Time View

পিরোজপুরে দীর্ঘ ১৭ বছর পরে জেলা মহিলা দলের কর্মী সভা ও সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বেলা ১১ টায় শহরের বাইপাস সড়কে পিরোজপুর কনভেনশন সেন্টারে এ কর্মী সভা ও সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রিয় সভাপতি আফরোজা আব্বাস। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রিয় সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ।

অনুষ্ঠনে কেন্দ্রিয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক এলিজা জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বরিশাল বিভাগীয় মহিলা দলের আহবায়ক জীবা আমিনা আল গাজী, কেন্দ্রিয় মহিলা দলের স্বনির্ভর বিষয়ক সম্পাদক এ্যাড. জেসমিন জাহান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজ উদ্দিন রানা, জেলা মহিলা দলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাকিয়া বেগম।

সম্মেলনে বক্তারা বলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া তিন বারের প্রধানমন্ত্রী তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হচ্ছে না। বাংলাদেশ মহিলা দল এর পক্ষ থেকে এর তীব্র নিন্দ্র ও প্রতিবাদ জানাই। অবিলম্বে বেগম খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা ও মুক্তির দাবীতে জোড়ালো বক্তব্য রাখা হয়।

এর আগে ২০০৪ সাথে পিরোজপুর জেলা মহিলা দলের একটি সম্মেলন অনুষ্ঠিত হয়েছিলো। এরপরে দীর্ঘ ১৭ বছর পরে জেলা মহিলা দলের কর্মী সভা ও সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জেলা মহিলা দলের কর্মী সভা ও সম্মেলনে জেলার সাতটি উপজেলার মহিলা দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

posted by: কাওসার হামিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib