শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:৩২ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
ফ্রান্সে মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রর্দশনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত বিশ্বনবী মোহাম্মদ (সাঃ)কে অবমাননার প্রতিবাদে সুবর্ণচরে ধর্মপ্রাণ মুসল্লিদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ত্রিশালে খেলাফত যুব মজলিসের বিক্ষোভ মিছিল মহানবী (সঃ)-কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে চিতলমারীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ বিরামপুর দিওড় ইউনিয়নে মসজিদে টাইলস দিলেন সমাজ সেবক আঃ মালেক মন্ডল ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পিরোজপুরের কাউখালীতে মানববন্ধন ফ্রান্সে বিশ্ব নবী মুহাম্মদ (সাঃ) ব্যাঙ্গচিত্র প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ রংপুরে নারী ও মেয়েদের অধিকার সুরক্ষাকারীদের প্রশিক্ষণ শুরু তালতলীতে সংযোগ ব্রিজটির বেহাল দশা, ভোগান্তিতে এলাকাবাসী রংপুরে নিয়ম নীতিমালা ভঙ্গ করে বোরিং লাইসেন্স নেওয়ার অভিযোগ উঠেছে

পাথরঘাটায় পূর্ব শত্রুতার জেরে ৯৮ বছরের বৃদ্ধকে কুপিয়ে হত্যা চেস্টা

Reporter Name
  • Update Time : বুধবার, ১৯ জুন, ২০১৯
  • ১০৫ Time View

জেলা প্রতিনিধি, বরগুনা।।

বরগুনার পাথরঘাটায় পূর্ব শত্রুতার জেরধরে ৯৮ বছরের বৃদ্ধ আবুল বাশারকে কুপিয়ে হত্যা চেস্টার অভিযোগ পাওয়া গেছে। এসময় আরো ৫জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষনিক বরিশাল স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। এঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৭ জুন) বিকের সাড়ে ৫টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পূর্ব কালমেঘা গ্রামে এঘটনা ঘটে।

আহতরা হলেন, আবুল বাশার (৯৮), মোসাররফ (৫২), হুমায়ুন কবির (৪৮), তাসলিমা বেগম (৪৫), ইলিয়াচ (৩৫) ও হাওয়া বেগম (৩০)। তাদের মধ্যে গুরুতর আহত আবুল বাশার, মোসাররফ, হুমায়ুন কবিরকে বরিশাল পাঠিয়ে দিয়েছে চিকিৎসক এবং অন্য আহতদের স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি নেয়া হয়েছে।

আটক কৃতরা হলো, ওই গ্রামের মো. ছোমেদ সিদকারের ছেলে নুরু সিকদার ও সেলিমের এর ছেলে আল আমিন।

আহত হুমায়ুন কবির জানান, অনেক আগে থেকেই পার্শ্ববর্তী নুর সিকদারদের সাথে একটি জমি নিয়ে জামেলা চলে আসছি। এ নিয়ে তারা প্রায়ই বিভিন্ন স্থান থেকে সন্ত্রসীদের ভারা করে দফায় দফায় ৫ থেকে ৬ বার আমাদের মারধর করে। এরই জেরধরে সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে পাথরঘাটা বাজার থেকে সন্ত্রসীদের ভারা করে নুরু মিয়া, আল আমিন, বাদশা, বাপ্পি, নিজাম, আনোয়ার, কালু নাজির ও ইসমাইল নাজিরসহ প্রায় ১৫ থেকে ২০জন লোক হঠাত বাড়ির ভিতরে ডুকে আমার বাবা আবুল বাশারের মাথার উপরে রামদা দিয়ে কুপিয়ে ও লোহার রড, জিআই পাইপ দিয়ে পিটিয়ে মেরে ফেলতে চায়। আমরা বাধা দিলে আমাদেরকেও কুপিয়ে ও পিটিয়ে গুরুতর যখম করে তারা। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে তাদেরকে ভর্তি নেয় হয়। পরে আবুল বাশার, মোসাররফ, হুমায়ুন কবিরের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষনিক বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরন করেন।

এবিষয়ে অভিযুক্ত নুর মিয়ার স্ত্রী লিপি বেগম তার স্বামীর মুঠোফোন (০১৭১৮….৭৫) থেকে সকল অভিযোগ অস্বীকার করে বলেন, আমরা তাদেরকে মারধর করিনি, আমাদের জমিতে ঘর তুলতে গেলে উল্টো আমাদেরকে মারধর করেছে। এসময় তাদের দা, ভটি ও লাঠিসোটা রেখে দিয়েছি।

ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় ইউপি সদস্য মো. নাসির নাজির বলেন, নুরু মিয়ার সাথে অনেক আগে থেকেই একটা জমি নিয়ে জামেলা চলে আসছিল। আমি মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সত্যতা পেয়েছি। এনিয়ে প্রায়ই তারা (নুরু মিয়া) লোকজন নিয়ে আবুল বাশারদেরকে মারধর করত।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ সিকদার বলেন, থানায় একটি মামলা করা হয়েছে। এঘটানয় নুরু মিয়া ও আল আমিন নামের দুজনকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib