বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:১২ অপরাহ্ন
মুজিব বর্ষ

নীলফামারীতে লিখিত অভিযোগের ভিওিতে জেলা মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত

মোঃসোহেল রানা, নীলফামারী জেলা প্রতিনিধিঃ
  • Update Time : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ৪৬ Time View

নীলফামারীতে জেলা মৎস্য কর্মকর্তা আশরাফুজ্জামানের দুর্নীতি ও অনিয়মের কারনে দুটি পুকুর পুনঃখনন না হওয়ায় লিখিত অভিযোগ করেন সোনারায় মৎস্য জীবি সমবায় সমিতির সভাপতি মানিক মাঝি।
রবিবার দুপুরে লিখিত অভিযোগের ভিত্তিতে নীলফামারী জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত শুরু করেন তদন্ত কমিটির প্রধান দিনাজপুর জেলা মৎস্য কর্মকর্তা ড. এস এম রেজাউল করিম ও রংপুর বিভাগীয় মৎস্য অধিদপ্তরের সহকারী পরিচালক ফয়সাল আজম।
এসময় জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের সামনে মৎস্য কর্মকর্তা আশরাফুজ্জামানের অপসারণের দাবীতে ভিড় জমায় শতাধীক মৎস্য জীবিরা।
তদন্ত কমিটির সদস্য, রংপুর বিভাগীয় মৎস্য অধিদপ্তরের সহকারী পরিচালক ফয়সাল আজম বলেন, নীলফামারীতে দুটি পুকুর পুনঃখননের তালিকায় থাকার পরেও খনন করা হয়নি এমন অভিযোগের ভিত্তিতে জেলা মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত চলছে।পুকুর পুনঃখনন না করে টাকা ফেরত দিলে তার দায় কোন ভাবেই এড়াতে পারবে না জেলা মৎস্য কর্মকর্তা।
উল্লেখ্য, অক্টোবর/২০২০ইংসালে লিখিত অভিযোগ করেন, সোনারায় মৎস্য জীবি সমবায় সমিতির সভাপতি মানিক মাঝি।তারই প্রেক্ষিতে দুই সদস্যর তদন্ত কমিটি গঠন করেন মৎস্য অধিদপ্তরের ডিজি।

নিউজটি শেয়ার করুন

posted by: মোঃ জহিরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib