শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৮ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
ঝালকাঠিতে শহীদ মিনার ভেঙে বিদ্যালয়ের খেলার মাঠে অবৈধভাবে স্টল নির্মাণের অভিযোগে সংবাদ সম্মেলন পরীক্ষায় অসদুপায় অবলম্বনের জন্য জবির ১৮ শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে শাস্তি খাগড়াছড়িতে সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত। মাধবপুর পেঁয়াজের মূল্য বৃদ্ধিতে বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা কুয়াকাটায় ডাক্তার গ্রুপের বিরুদ্ধে জোরপূর্বক জমি দখলের চেষ্টার অভিযোগে এনে সংবাদ সম্মেলন পিরোজপুরের নাজিরপুরে দুই শিক্ষার্থীকে আটকে মারধর করার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যানের হিলি স্থল বন্দর পরিদর্শন টঙ্গীতে যুবলীগ নেতা আজিজুল ইসলামের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের সংবাদ সম্মেলন পিরোজপুরের নাজিরপুরে কলেজ ছাত্রী ও স্কুল ছাত্রকে দিনভর আটকে রেখে নির্যাতনের ঘটনায় থানায় মামলা: গ্রেফতার- ১ পঞ্চম বারের মতো রংপুর রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কার পেলেন বিপ্লব কুমার সরকার।

নীলফামারীতে ব্যার- ১৩,৪৮ বোতল ফেনসিডিল, মোটরসাইকেল সহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

মোঃসোহেল রানা, নীলফামারী জেলা প্রতিনিধিঃ
  • Update Time : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৪ Time View

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, জঙ্গীবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব শুরু থেকে যে কোন ধরণের অপরাধী, অপহরণ, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধার, খাদ্যে ভেজাল বিরোধী অভিযান, ভেজাল ঔষধ প্রস্তুতকারক ও ব্যবসায়ী এবং বিভিন্ন প্রতারক চক্রকে গ্রেফতারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে।
র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল ১৪/০৯/২০২০খ্রিঃ তারিখ ১৪:১০ ঘটিকার সময় নীলফামারী জেলার সদর থানাধীন ১১নং সোনারায় ইউনিয়নের ০৫নং ওয়ার্ডস্থ চকদুবুলিয়া গ্রামস্থ চকদুবুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২০০ (দুইশত) মিটার পূর্ব দিকে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৪৮ (আটচল্লিশ) বোতল ফেন্সিডিল (নেশাজাতীয় মাদকদ্রব্য), মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১ (এক) টি মোটরসাইকেল, মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ (এক) টি মোবাইল ফোন এবং মাদক বিক্রিত নগদ ১৮,১০০/- (আঠারো হাজার একশত) টাকাসহ মাদক ব্যবসায়ী মোঃ আশরাফুল আলম (৫১), পিতা-মৃত মমতাজ উদ্দিন, মাতা-মৃত আজিমন বেওয়া, সাং-ভান্ডারদহ (পাকের হাট), ইউঃ ০৪নং খামারপাড়া, থানা-খানসামা, জেলা-দিনাজপুরকে গ্রেফতার করেন। আসামী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে মাদক ব্যবসার সাথে জড়িত। পরবর্তীতে উক্ত আসামীর নামে নীলফামারী জেলার সদর থানায় মাদক মামলা রুজু করে থানায় হস্তান্তর করা হয়।উপরোক্ত ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।প্রেস বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

posted by: মোঃ জহিরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib