শুক্রবার, ১৮ জুন ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
মৌসুমি বায়ুর প্রভাবে সাগর উত্তাল, বৃদ্ধি পেয়েছে স্বাভাবিক জেয়ারের চেয়ে নদীর পানি ঝালকাঠিতে বিদ্রোহী প্রার্থীর মাইক ভাঙচুর, প্রচারে বাঁধা ও হুমকি ঝালকাঠিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিভিন্ন রাজনৈতিক দলের চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে জনতার মুখোমুখি অনুষ্ঠান কলারোয়ায় মাদক ব্যবসায়ী চামড়া মনির আটক ভূঞাপুরে দেনার টাকা শোধ করতে না পেরে আত্মহত্যা সুবর্ণচরে বসত ঘরের সামনে গাঁজা চাষ, গাঁজা গাছসহ যুবক গ্রেফতার আত্রাইয়ে গৃহহীনদের জন্য নির্মিত ঘর হস্তান্তর উপলক্ষে প্রস্তুতি মূলক সভা বাগেরহাটে সিনোফার্মের ১৭ হাজার ডোজ টিকা পৌঁছেছে ত্রিশা‌লে ফস‌লের নি‌বিড়তা বৃ‌দ্ধি শীর্ষক কর্মশালা বোররচরকে একটি ডিজিটাল ও আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলব- চেয়ারম্যান আজিজ সরকার
সিলেট বিভাগের সকল জেলায় জেলা প্রতিনিধি আবশ্যক। আগ্রহীগন যোগাযোগ করুন somoysongjog24@gmail.com

নীলফামারীতে ইপিজেড কর্মীকে ইচ্ছের বিরদ্ধে একাধিকবার ধর্ষনের অভিযোগ সেনা সদস্যের বিরুদ্ধে

মোঃসোহেল রানা, নীলফামারী প্রতিনিধিঃ
  • Update Time : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৬৯ Time View

নীলফামারী সদরের ইটাখোলা ইউনিয়নে নারী কেলেঙ্কারীতে জরিয়েছে এক সেনাবাহিনী সদস্য। দীর্ঘদিন ধরে উত্তরা উপিজেডে চাকুরী করে জীবিকা নির্বাহকারী এক বিবাহিত ইপিজেড কর্মীকে বিয়ের কথা বলে উচ্চাভিলাষী লোভ-লালসা দেখায় সেই সেনা সদস্য। দুর্দান্ত সেনা সদস্য দক্ষিণ কানিয়াল খাতার খাদেমুল ইসলামের ছেলে মনোয়ার হোসেন(২২) কিছুতেই এই ইপিজেড কর্মীর পিছু ছাড়তো না। এক সময় ইপিজেড কর্মীটি কু-মতলব আঁচ করতে পারায় সেনা সদস্য মনোয়ার হোসেনকে পিছু ছাড়তে বলে। কিন্তু তাতে লাভ কি? ঘুরেফিরে ধর্ষন!
সরেজমিনে জানা যায়, চাকুরীতে যোগদানের প্রশিক্ষণ শেষে  মনোয়ার হোসেন কিশোরগঞ্জ উপজেলার পানিয়ালপুকুরে বিয়ে করেন। তাদের কোল জুরে ৬মাস বয়সী একটি ফুটফুটে কন্যা সন্তান। তরপরেও এই নারী লোভী অন্য একজনের বউয়েকে গভীর কু-কৌশলে বন্ধুত্বপূর্ণ আচরণে নিজ আয়ত্তে আনতে আপ্রাণ চেষ্টা চালায়। ফুসলিয়ে কর্ম থেকে ফেরার পথে মোবাইল ফোনের মাধ্যমে নীলফামারীর চৌরঙ্গী মোড়ে ডাকে। এমনকি নিজের মোটর সাইকেলে উঠিয়ে বিনেদন কেন্দ্র নীলসাগরে নিয়ে যায়। সেখান থেকে জোর পূর্বক ইচ্ছের বিরুদ্ধে ধর্ষন করতে ফুফাতো বোনের বাড়ীতে  । পরে কাধিকবার ধর্ষণের পর কাউকে বললে প্রাণে মারার হুমকি দিয়ে ঘটনাস্থলে রেখে দ্রæত  চলে যায়। এ বিষয়ে সদর থানায় মামলা করতে গেলে কর্তৃপক্ষের পরামর্শক্রমে বিজ্ঞ ট্রাইব্যুনালে মামলা দায়ের করে।
এ সম্পর্কে ইপিজেড কর্মীর চাচারা বলেন, আমাদের বাবা মরা মেয়েটা ঐ সেনা সদস্য অনেক আগে থেকে বিরক্ত করত। আমরা জানতে পেরে তার বিয়ে দেই। মেয়েটির স্বামী সংসার নষ্ট করার জন্য সে বিভিন্ন ফন্দি আর্ট করতো। এখন মেয়েটিকে তার স্বামীও নিতে চায় না। কি দরকার ছিলো আমাদের এতো বড় সর্বনাশ করার। মনোয়ারের তো একটা বউ আছে আবার একটা বাচ্চাও আছে। সে ঐ বিয়েটাও করেছে চাকুরিতে যোগদানের পরেই নানা তাল বাহানায়। এখন আমরা আমাদের মেয়েকে নষ্ট করেছে তার নায্য বিচার দাবী করি।

ইটাখোলা ইউনিয়ন পরিষদের ০৬ওয়ার্ডের মেম্বার হামিদুল ইসলাম বলেন, মনোয়ারের তিন বছর আগে বিয়ে করা একটা বউ আছে । এমনকি একটা কন্যা সন্তানও আছে। আর এই ইপিজেট কর্মীর সাথে ঘটানো বিষয়টি সত্য । ছেলের পরিবার আমার কাছে মিমংসার জন্য এসেছিলো। কিন্তু মেয়ের পরিবার মিমংসায় রাজী না হয়ে ন্যায্য বিচার দাবী করে।

নিউজটি শেয়ার করুন

posted by: কাওসার হামিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib