বুধবার, ০৮ জুলাই ২০২০, ০২:৪৪ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
হুমকির মুখে রাস্তা সহ কৃষকের ফসলি জমি বাগেরহাটে সহজ শর্তে ঋন ও আর্থিক অনুদানের দাবিতে বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশনের অবস্থান কর্মসূচি ঝালকাঠিতে পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান লালমোহনে ০৬ কেজি গাজা সহ এক নারী ব্যবসায়ী আটক। দিনাজপুরে করোনা উপসর্গ নিয়ে এক প্রধান শিক্ষকের মৃত্যু দিনাজপুরে বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত ১ বিরামপুরে এলজিইডি কর্মকর্তার দূর্নীতিতে উন্নয়ন অগ্রযাত্রা হুমকির মুখে দিনাজপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৮শ ছাড়িয়ে সাতক্ষীরার নগরঘাটায় পাওনা টাকাকে কেন্দ্র করে ছাগল ও স্বর্ণের দুল ছিনতাই মাধবপুর হত দ্ররিদের মাঝে প্রধানমন্ত্রীর চাল বিতরণ

নাসিমকে নিয়ে কটুক্তির অভিযোগে রাবি শিক্ষক সাময়িক বহিষ্কার

রাবি প্রতিনিধি:
  • Update Time : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ২৪ Time View

প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে নিয়ে ফেসবুকে কটুক্তির অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের সহকারী অধ্যাপক কাজী জাহিদুর রহমানকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শনিবার সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এম আব্দুস সোবহানের সভাপতিত্বে উপাচার্য ভবনে অনুষ্ঠিত সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন সিন্ডিকেট সদস্য ও মাদার বখশ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক আব্দুল আলীম।

তিনি বলেন, সিন্ডিকেট সভায় শিক্ষক কাজী জাহিদুর রহমানকে (কাজী জাহিদ) সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি মামলায় জেলে আছেন সেজন্য বিশ্ববিদ্যালয়ের আইন সেলের পরামর্শ মতো সিন্ডিকেট এ সিদ্ধান্ত নেয়।

প্রসঙ্গত, এর আগে একই ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গত বুধবার (১৭ জুন) রাত ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কোয়ার্টার থেকে সেই শিক্ষককে গ্রেপ্তার করা হয়।

নিউজটি শেয়ার করুন

posted by: মোঃ জহিরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib