রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:৪১ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
এস এম আকবর সরদারকে পুনরায় ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায় এলাকাবাসী ঝালকাঠি মন্ডপে মন্ডপে মহা নবমী পূজা অনুষ্ঠিত ঝালকাঠি জেলা রাজস্ব বিষয়ক সভা জামালপুরে পূজামন্ডপ পরিদর্শনে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক মোংলা বন্দরে বিদেশী জাহাজের সেকেন্ড অফিসারের মৃত্যু চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের হাতে ভুয়া পুলিশ আটক ইলিশ আহরনে বিরত থাকা পৌরসভার ৪৯৬ জেলে পেল মানবিক খাদ্য সহায়তার চাল বামনায় গাছ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু নোয়াখালী সুবর্ণচরে মন্দিরে মন্দিরে অনুষ্ঠিত হচ্ছে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব বিরামপুরে উপজেলা চেয়ারম্যানের উদ্যােগে পূজা মণ্ডপে অনুদান প্রদান

নাইবের সমালোচনায় মুখর সোশ্যাল মিডিয়া, ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ!

Reporter Name
  • Update Time : রবিবার, ৩০ জুন, ২০১৯
  • ১৩৪ Time View

পাকিস্তানের বিপক্ষে বাজে বোলিংয়ের কারণে সমর্থকদের রোষানলে পড়েছেন আফগানিস্তান জাতীয় দলের অধিনায়ক গুলবাদিন নাইব। পাকিস্তানের বিপক্ষে হাড্ডাহাড্ডি লড়াই শেষে গতকাল (শুক্রবার) ৩ উইকেটের ব্যবধানে হারে আফগানিস্তান। যে হারে দলকে প্রায় একাই ডুবিয়েছেন নাইব। ব্যাট হাতে তেমন কিছু না করার পর, বল হাতে তার খরুচে বোলিংয়েই হার নিশ্চিত হয় আফগানিস্তানের।

টুর্নামেন্ট থেকে আগেই বিদায় নেয়ায় পাকিস্তানের বিপক্ষে সান্ত্বনার জয়ে খোঁজে মাঠে নামে আফগানিস্তান। হেডিংলির লিডসে টসে জিতে আগে ব্যাটিং নিয়ে ২২৭ রানের সংগ্রহ গড়ে তারা। জবাব দিতে নেমে আফগান বোলারদের দারুণ বোলিংয়ে হারের পথেই ছিল পাকিস্তান। তবে ৪৬তম ওভারে বল হাতে তুলে নিয়েই যেন সমস্ত হিসেব-নিকেশ উল্টে দেন নাইব। ওই ওভারে আফগান অধিনায়ক দেন ১৮টি মূল্যবান রান। যে কারণে ম্যাচ ফসকে যায় আফগানিস্তানের হাত থেকে।

বাজে বোলিং ছাড়াও বেশ সমালোচিত হচ্ছে নাইবের অধিনায়কত্ব। তার বাজে ক্যাপ্টেনসিও যে দল হারের অন্যতম কারণ তা বলছেন অনেক ক্রিকেট বিশ্লেষক। মূলত, এই ম্যাচ পাকিস্তান হেরে গেলেই টুর্নামেন্ট থেকে ছিটকে পড়তো। সরফরাজদের এই জয় তাই দাগ লাগচ্ছে নাইবের গায়ে। অনেকে আবার খুঁজে পাচ্ছেন ম্যাচ গড়াপেটার গন্ধ। কেউ কেউ দাবি তুলছেন আইসিসি যেন এই ম্যাচে নাইবের গতিবিধি খতিয়ে দেখে।

গতকাল মাত্র ২২৮ রানের লক্ষ্য ছুঁড়ে দিলেও ১৫৬ রানের মধ্যেই পাকিস্তানের ৬ উইকেট তুলে নেয় আফগান বোলাররা। মুজিব উর রহমান, মোহাম্মদ নবি, শেনওয়ারিরা করেন দুর্দান্ত বোলিং। এমন ম্যাচ হাতছাড়া হয়ে যাওয়ায় যারপরনাই হতাশ আফগান সমর্থকরা। হতাশ আপামত ক্রিকেট পাগল মানুষও। ম্যাচ শেষে তাই খলনায়ক নাইবকে নিয়ে শুরু হয় সমালোচনা। নেটিজেনরা তাকে ধুয়ে দেন ফেসবুক-টুইটারসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib