শুক্রবার, ০৭ মে ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
নীলফামারীতে ভোকেশনাল ট্রেনিং কার্যক্রম বাস্তবায়নে বর্ধিত সভা অনুষ্ঠিত হিলিতে ৪৫০পিছ ইয়াবাসহ আটক ২ এখনও থেমে থেমে জ্বলে উঠছে বিভিন্ন জায়গা সুন্দরবনের আগুন, পুড়েছে ১০ একর বনভূমি পারিবারিক কবর স্থানে চির নিদ্রায় শায়িত হলেন উপজেলা চেয়ারম্যান মাহফুজুর রহমান কবি নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার নওগাঁয় ব্যাংক থেকে টাকা উত্তোলন করে নিয়ে যাবার সময় চুরি করে নেওয়ার এক ঘন্টার মধ্যে পাঁচ সদস্য গ্রেফতারঃ চুরি যাওয়া পঞ্চাশ হাজার টাকা উদ্ধার জীবননগর শিয়ালমারী পশুহাটে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স ড্রিলশেডে মাসিক কল্যাণ সভা ও ঈদ উপহার বিতরণ আমতলীর কান্তার খালের উপর ঝুকিপূর্ন লোহার সেতু জনগনের চলাচলে ভোগান্তি ঈদুল ফিতর উপলক্ষে আমতলীর ৩৫ হাজার ৫৮৬ টি পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা
সিলেট বিভাগের সকল জেলায় জেলা প্রতিনিধি আবশ্যক। আগ্রহীগন যোগাযোগ করুন somoysongjog24@gmail.com

নওগাঁ জেলার পোরশা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।

Reporter Name
  • Update Time : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ১৫ Time View

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সরকারের সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জন্ম গ্রহণ করেছিলেন বলেই আমরা আমাদের স্বাধিনতা, আমাদের পৃথক ভূখণ্ড এবং লাল সবুজের পতাকা পেয়েছিলাম। যতদিন বাংলাদেশে থাকবে, যতদিন ঘন সবুজের মাঝে লাল রক্তের বৃত্ত থাকবে, যত

দিন চন্দ্র সূর্য উদিত হবে, যতদিন পাখিরা গান গাইবে , যতদিন সমুদ্রের গর্জন থাকবে ততদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালির হৃদয় থেকে কেউ মুছে ফেলতে পারবেন না।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি সোমবার বেলা সাড়ে এগারোটায় জেলার পোরশা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

পোরশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি মোঃ আব্দুল মালেক। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা এবং রানীনগর-আত্রাই আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক এমপি বেগম শাহিন মনোয়ারা হক এবং পোরশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মোফাজ্জল হোসেন।

প্রধান অতিথি মোঃ ওবায়দুল কাদের এমপি তাঁর বক্তব্যে আরও বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় শৃঙ্খলা রক্ষায় অত্যন্ত কঠোর অবস্থানে রয়েছেন। মে কোন ভাবেই দলীয় শৃঙ্খলা ভঙ্গের মাধ্যমে দল সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করলে সে যতই বড় নেতা হোক তাকে তিনি কোন ছাড় দিচ্ছন না।

তাঁর নেতৃত্বে বর্তমান সরকার সাড়া দেশে ব্যপক উন্নয়ন সাধন করেছে। দেশে সুশৃঙ্খল গণতান্ত্রিক ব্যবস্থা প্রবর্তিত হয়েছে। যার কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাড়া বিশ্বে সবচেয়ে সাহসী, সবচেয়ে সৎ , সবচেয়ে সুশৃঙ্খল নেতা হিসেবে একটি উল্লেখযোগ্য অবস্থানে তাঁর অবস্থান সুনিশ্চিত করেছেন।

প্রধান অতিথি আরও বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের অভিযাত্রা অতিক্রম করছে। ইতিমধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ থেকে উন্নয়ন শীল দেশে রুপান্তরিত হয়েছে। উন্নয়নের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে সকলের সহযোগিতা একান্ত প্রয়োজন।

সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের আরও বলেছেন জননেত্রী শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে অব্যাহত রয়েছে। তারা সরকার পতনের আন্দোলনে ব্যর্থ হয়ে, নির্বাচনে ব্যর্থ হয়ে অন্ধকার চোরাগলি দিয়ে ক্ষমতায় আসার দেশী-বিদেশী ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে কোন শক্তি এ সরকারকে উৎখাত করতে পারবেনা।
তিনি বলেন দলের শৃঙ্খলা ভঙ্গ করে, সরকারকে প্রশ্নবিদ্ধ করে, সরকারের ভাবমূর্তি বিনষ্ট করে এমন বক্তব্য প্রদান থেকে বিরত থাকতে নেতা কমীদের প্রতি আহ্বান জানান

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib