সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
রংপুর বিভাগে মোট করোনায় আক্রান্ত দাঁড়ালো ১৬ হাজার ৮শ’ ৬০ জন নতুন আক্রান্ত ৬৩ জন কলারোয়ায় ১০ বোতল ফেনসিডিলসহ দুই নারী ও এক পুরুষসহ আটক-৩ কক্সবাজারে র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবা নিয়ে রোহিঙ্গাসহ আটক ৩ জামালপুরে আলুবীজের দাম বাড়ানোর দাবিতে সংবাদ সম্মেলন বর্তমান সরকার কৃষি ও কৃষকের কল্যাণে কাজ করছে- হুইপ ইকবালুর রহিম ইডেন মহিলা কলেজে বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি’র আহ্বায়ক কমিটি গঠিত বানারীপাড়া সৈয়দকাঠী’র নলশ্রীতে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে মারামারির অভিযোগ পাওয়া গেছে। নীলফামারীতে একই কলেজের ৪০জন শিক্ষার্থী পেয়েছে মেডিকেল কলেজে ভর্তির সুযোগ, আর্থিক সংকটের কারণে কিছু শিক্ষার্থী ভর্তি হতে খাচ্ছে হিমসীম গাজীপুর অজ্ঞাত পরিচয়ে বৃদ্ধার মরদেহ উদ্ধার জীবিত ব্যক্তি ভোটার তালিকায় মৃত!

দিনাজপুরে ৫টি প্রতিষ্ঠানকে ১৫,০০০ টাকা জরিমানা প্রদান

মঈন উদ্দীন চিশতী, দিনাজপুরঃ
  • Update Time : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ২৮ Time View

দিনাজপুরের সদর উপজেলায় পরিচালিত অভিযানে ৫টি প্রতিষ্ঠানকে ভোক্তা-অধিকার আইন ২০০৯  লঙ্ঘনজনিত কারণে প্রশাসনিক ব্যবস্থায় ১৫,০০০ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

মঙ্গলবার (৬ এপ্রিল) বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধায়নে ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মহোদয়ের প্রদত্ত ক্ষমতাবলে ও জেলা প্রশাসক মহোদয়ের সার্বিক সহযোগিতায় জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব মমতাজ বেগমের নেতৃত্বে উক্ত জরিমানা আরোপ ও আদায় করা হয়।

জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব মমতাজ বেগম জানান, দিনাজপুর সদর উপজেলার বাহাদুর বাজার এ চারটি দোকানে মূল্য তালিকা না থাকায় ১০,০০০ টাকা এবং সুইহারির শাহিন স্টোরকে ৫১ ধারায় মেয়াদোত্তীর্ণ নুডলস, সাবান বিক্রয়ের প্রদর্শনের জন্য ৫০০০টাকা সহ সর্বমোট ১৫,০০০ টাকা জরিমানা আরোপ করা হয়। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

এ সময় অভিযানে সহযোগিতা করেন, জেলা বাজার কর্মকর্তা সিভিল সার্জন দিনাজপুর মহোদয়ের প্রতিনিধি ও র‍্যাব ১৩ দিনাজপুর এর  একটি টিম।

নিউজটি শেয়ার করুন

posted by: কাওসার হামিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib