বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ০৬:২৫ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
ঝালকাঠির কাঠালিয়ায় ঘুর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ পরিবারে সরকারি ভাবে ঢেউটিন ও আর্থিক সহায়তা প্রদান ঝালকাঠির কাঠালিয়ায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে বৃক্ষ রোপন কর্মসূচি শার্শায় ছাত্রীর সাথে শিক্ষকের অনৈতিক সম্পর্ক গড়ে দ্বিতীয় বিবাহ করার অপরাধে নির্বাহী অফিসারের দপ্তরে প্রথম স্ত্রীর অভিযোগ জীবননগর থানা পুলিশের মাঝে স্বাস্থ্য সুরক্ষা মাস্ক সামগ্রী বিতরণ করলেন এমপি হাজী মোঃআলী আজগার টগর। ঝিনাইগাতী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষের অপসারণের দাবিতে মানববন্ধন বাগেরহাটে মৃত্যের সংখ্যা বেড়ে ১২ জন, নতুন আক্রান্ত ১৫ খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে মহালছড়ির দূর্গম এলাকায় ত্রাণ বিতরণ। বাগেরহাটে মুজিবর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচি শুরু বাগেরহাটে করোনা কালিন কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা সুবর্ণচরের হাতিয়ায় মাছ ধরার ট্রলার ডুবিতে নিহত জেলে পরিবারকে সুবর্ণচর উপজেলা প্রশাসনের অর্থিক অনুদান প্রদান

তিন হাজার কোটি টাকার প্রাসাদে কাইলির লকডাউন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ৮২ Time View

বিনোদন ডেস্ক:

করোনার সংক্রমণ থেকে বাঁচতে লকডাউনে গৃহবন্দী আছে প্রায় সারা বিশ্বের মানুষ। করোনার মতো এই ভয়াবহ পরিস্থিতিতেও মার্কিন টেলিভিশন তারকা কাইলি জেনার নিজের গ্ল্যামার ছড়ালেন স্বমহিমায়।

মুখে মাস্ক, দুধ সাদা ক্রপ টপ পরনে একটি ছবি পোস্ট করেছেন তিনি। সান প্রকাশিত খবর অনুযায়ী, কাইলি ওই পোশাকে শপিংয়ে বেড়িয়েছিলেন। কোয়ারেন্টিন থাকার মধ্যেই তিনি ছোট্ট ‘ব্রেক’ নিলেন বলেও দাবি সান পত্রিকার।

কোথায় আছেন কাইলি? সেই সন্ধানে নেমে সান পত্রিকা খোঁজ পেয়েছে, কাইলি এখন তার ৩৬ বিলিয়ন ডলারের বিলাসবহুল প্রাসাদে রয়েছেন। বাংলাদেশি টাকায় যার মূল্য প্রায় তিন হাজার কোটি টাকা। সেখানে বয়ফ্রেন্ড ট্রেভিস স্কট ও ২ বছরের সন্তান স্টর্মির সঙ্গে নিজেকে লকডাউন করেছেন কাইলি।

সম্প্রতি ইনস্টাগ্রামে সেই প্রাসাদের স্নানঘর থেকে একটি ছবি পোস্ট করেন কাইলি। সেখানে মার্কিন তারকা লিখেছেন, তিনি তার মেকআপ নিয়ে এক্সপেরিমেন্ট করছেন। যার প্রত্যুত্তরে অনেক তারকাই তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

করোনা আবহে বিশ্ববাসীকে সচেতনও করছেন কাইলি। একটি ইনস্টা পোস্টে মার্কিন তারকা নিজের ছবি পোস্ট করে লিখেছেন, ‘সুপ্রভাত। সবার জন্য আমার ভালবাসা ও প্রার্থনা। আশা করি সবাই ভাল আছেন, নিরাপদে আছেন।’

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib