বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:২৪ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
প্রাণের ক্যাম্পাস জগন্নাথ বিশ্ববিদ্যালয়ঃ স্বপ্ন ও প্রত্যাশা চুয়াডাঙ্গার সুযোগ্য পুলিশ সুপার জাহিদুল ইসলাম এর নির্বাচনী প্রতিজ্ঞা সফল হলো চুয়াডাঙ্গা সদর পুলিশ ফাঁড়ির মাদক বিরোধী অভিযানে বাংলা মদসহ আটক ১ জয়পুরহাট পৌর মেয়র মোস্তাকের উদ্যোগে ৪ হাজার পরিবারের মাঝে পূজার উপহার বানারীপাড়ায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে রাসেলকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে জনতা মাধবপুরের শাহজাহানপুর ইউনিয়নের উপনির্বাচনে নৌকা প্রতীক বাবুল হোসন খান বিজয়ী নীলফামারীতে উপ নির্বাচনের ফলাফল বাতিলের দাবিতে সদর উপজেলা বিএনপি’র আয়োজনে মানববন্ধন। ঝালকাঠিতে শুরু হয়েছে ৩দিন ব্যাপি বিজ্ঞান মেলা ও জাতীয় অলিম্পিয়ার্ড ঝালকাঠিতে পাঁচ জেলে আটক ১০টি নৌকা, ১৪ হাজার মিটার কারেন্ট জাল ২০ কেজি মা ইলিশ জব্দ ঝালকাঠির বিষখালী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলকালে দুটি ড্রেজার জব্দ, চারজনকে এক বছর করে কারাদন্ড

তালতলীতে প্রতিবন্ধী নারীর সন্তান দত্তক নিল দিনমজুর দম্পতি

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯
  • ২১১ Time View

জেলা প্রতিনিধি, বরগুনা ।।

বরগুনার তালতলী উপজেলার বারোঘর বাজারে অজ্ঞাত পরিচয়ের মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধী নারীর ১৮ দিন বয়সী এক শিশুকে দত্তক নিলেন নিঃসন্তান দিন মজুর দম্পতি।

সোমবার (৫ আগস্ট) দুপুরে তালতলী উপজেলা প্রশাসনের সহায়তায় ওই সন্তানের লালন পালনসহ অভিভাবকত্ব পান দিন মজুর ওই দম্পতি।

দিন মজুর দম্পতি হলেন- উপজেলার ছোট বগী ইউনিয়নের ঠাকুর পাড়া গ্রামের বাসিন্দা বশির উদ্দিন (৩৫) ও তার স্ত্রী আসমা আক্তার (৩০)।

তালতলী উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ জানান, চলতি বছরের ১৮ জুলাই  বারোঘর বাজারের ফাতিমার বাসায় মানসিক ভারসাম্যহীন ওই নারী একটি কন্যা সন্তান জন্ম দেন।

তিনি বলেন, এ ঘটনার দুই দিন পর স্থানীয় সাংবাদিক হাইরাজ মাঝি আমাকে ঘটনাটি জানান।  ঘটনা শুনেই উপজেলা প্রশাসনের অনেকই বাচ্চাটিকে দেখতে ছুটে যায় এবং আমি বাচ্চাটিকে দুধ খাওয়াতে নগদ কিছু অর্থ সহায়তা দিয়ে শিশুটিকে ফাতিমার হেফাজতেই রেখে আসি।

তিনি আরও জানান, সন্তান পালনে অক্ষম ও অবুঝ এই নারীর শিশুটিকে লালন-পালনে আগ্রহীদের উপজেলা পরিষদে যোগাযোগ করতে বলা হয়। অনেকে আবেদন করলেও ওই দম্পতির সামাজিক ও আর্থিক ও প্রয়োজনীয় সব দিক বিবেচনা করে তালতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজবিউল কবির জোমাদ্দার ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান তনুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সহযোগিতায় শিশুটিকে দত্তক হিসেবে ওই দম্পতির হাতে শিশু টিকে তুলে দেওয়া হয়।

শিশুটিকে লালন-পালনসহ অভিভাবকত্ব পাওয়া আসমা আক্তার বলেন, আমার কোনো সন্তান ছিল না। আজ মাতৃত্বের স্বাদ পেলাম। আমি খুশি। আমার সমস্ত ভালোবাসা দিয়ে ওকে মানুষ করব। এখন থেকে সে আমার সন্তান।

একই কথা বলেন আসমার স্বামী। তিনি বলেন, আসমার কোলে শিশু সন্তান তুলে দিতে পেরে আমার ভাল লাগছে। ফুটফুটে শিশু কন্যাটির নাম রাখা হয় তানিয়া বিনতে বশির।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib