বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:০৪ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
রংপুরে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় এএসআই রাহেনুল জড়িত বঙ্গবন্ধু রেল সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন ২৯ নভেম্বর রেলমন্ত্রী। সম্প্রসারিত মেডিকেল সেন্টারে প্যাথলজি ল্যাব স্থাপন কাজের উদ্বোধন বনদস্যুদের গুলিতে আহত মৎসজীবি নজির অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন বাগেরহাটে ছেলে হত্যার বিচার ও জীবনের নিরাপত্তার দাবীতে বৃদ্ধের সংবাদ সম্মেলন বাগেরহাটে ভুল অপারেশনে মৃত্যুর অভিযোগ, চিকিৎসকের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন বাগেরহাটে জেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা ঝালকাঠিতে মা ইলিশ ধরার দায়ে আরও ২ জেলের কারাদন্ড ঝালকাঠিতে আর্সেনিকমুক্ত পানি বিষয়ক একদিনের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে ঝালকাঠিতে একজন সফল উদ্যোক্তা সৈয়দ এনামুল হক

তালতলীতে ঢাকা টু তালতলী নিয়মিত লঞ্চ চালুর দাবিতে মানববন্ধন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০১৯
  • ২২৪ Time View

তালতলী অফিস

ঈদে ঘরমুখী মানুষের ভোগান্তি কমাতে ও নিয়মিত বরগুনার তালতলীতে ঢাকা-তালতলী নৌরুটে  লঞ্চ চালুর দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন সামাজিক সংগঠন। মঙ্গলবার (১৩ আগস্ট ) বেলা ১২টার দিকে তালতলী সদর রোডে  এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। তালতলী উপজেলার সর্ব স্থরের ব্যনারে ঘন্টা ব্যাপি এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগ এর স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ফজলুল হক জোমাদ্দার, ব্যবসায়ী সমিতির  সাংগঠনিক সম্পাদক শাহজাহান টুকু, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক  মারুফ রায়হান তপু, সমাজ সেবক শামিম পাটোয়ারী, বিশিষ্ট মনির মাঝি, ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেদ আহম্মেদ, সাধারন সম্পাদক মিরাজ জোমাদ্দার, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সংসদের সহ সম্পাদক আকন মামুন,মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইমরান হোসেন রাসেল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তুহিন জোমাদ্দার, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি সাইফুল ইসলাম মামুন ও বর্তমান সভাপতি আতিকুর রহমান অসিম, বদিউজ্জামান শাহিন, ইউপি সদস্য খালেদ মাসুদ ,হাওলাদার নাসির উদ্দিন,রাজু মৃধাসহ উপজেলা আওয়ামীলীগ, বিএনপি নেতৃবৃন্দ ও তালতলী বাজারে সাধারণ ব্যবসায়ীরা।

এসময় বক্তারা বলেন, দেশের দক্ষিণাঞ্চল তালতলী উপজেলা একটি গুরুত্বপূর্ণ উপজেলা। তালতলী থেকে প্রতিদিন দুই থেকে তিন শত লোক ঢাকা যাতায়াত করেন । তালতলীতে কুয়াকাটায় পরে দ্বিতীয় সম্ভবনাময় বিশাল  শুভ সন্ধা  সি -বিচ ও সোনাকাটা টেংরাগিরি ইকো টুরিজম রয়েছে এবং কুয়াকাটা ভ্রমণ করতে আশা পযটকরা তালতলীর এই শুভ সন্ধা সি বিচ ও টেংরাগিরি ইকো টুরিজমে ঘুরতে আসেন।

বক্তারা আরও বলেন উপজেলার তেতুলবাড়িয়া এলাকার সমুদ্রবন্দর সংলগ্ন পায়রা নদীতে খুলনা শিপইয়ার্ড এর সম্প্রসারিত অংশ হিসাবে ১৬২ একর এবং বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশনের মাধ্যমে ১০৫ একর জমিতে পৃথক দু`টি ভারী জাহাজ নির্মাণ ও জাহাজ ভাংগা শিল্প কারখানা বাস্তবায়ন হতে চলছে৷

এদিকে ৪৫০ কোটি টাকা ব্যয়ে উপজেলার নিশাবাড়িয়া ইউনিয়নে ৩৫০ মেগাওয়াট কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ কাজ চলছে যা ২০২২ সালে জাতীয় গ্রিডে দেওয়া হবে। এজন্য তালতলী টু ঢাকা লঞ্চ চালু হলে পর্যটকরা সরাসরি এখানে ঘুরতে আসতে পারবে এবং তালতলীর উন্নয়নের গতি বাড়িয়ে দিবে বলে দাবি তাদের। দ্রুত এ দাবি বাস্তবায়ন হবে বলে আশা করেন তারা।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib