মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:৪৩ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে জয়পুরহাটে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা গাজীপুরে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় কমিটির সদস্য মনোনীত হলেন ইউপি চেয়ারম্যান বাবু ১৫ নং সাংগঠনিক ওয়ার্ড ত্রি – বার্ষিক সম্মেলন হিলি সীমান্তের “বালুর চর বস্তিটি “যেন মাদকের অভয় আশ্রম মাদকের আখড়া হিসেবে পরিচিত বাগেরহাটে ২ লক্ষাধিক টাকার অবৈধ জাল ভস্মিভূত ফকিরহাটে বিয়ের প্রলোভনে ধর্ষণ, যুবক আটক শরণখোলা উপজেলা পরিষদে উপ নির্বাচনে কাল, কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম বাগেরহাটে সাত কর্মদিবসেই ধর্ষণ মামলার রায় এক ব্যক্তির যাবজ্জীবন নালিতাবাড়ীতে উচ্ছেদ আতঙ্কে ভুগছে এক ভূমিহীন পরিবার

তালতলীতে গরুর দাম কম বলায় হামলার শিকার, টাকা ছিনতাই

Reporter Name
  • Update Time : শনিবার, ১১ মে, ২০১৯
  • ১৩৩ Time View

জেলা প্রতিনিধি,বরগুনা।।
বরগুনার তালতলী উপজেলার পশ্চিম বাদুরগাছা গ্রামের গরু ব্যবসায়ী তৈয়ব আলী সিকদারকে মারধর করে ৯৫ হাজার টাকা ছিনতাই করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত তৈয়ব আলীকে স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে শনিবার সকালে।
স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার বাদুরগাছা গ্রামের গরু ব্যবসায়ী তৈয়ব আলী সিকদার শনিবার সকালে একই গ্রামের খালেক হাওলাদারের বাড়ীতে দুইটি গরু কিনতে যায়। গরুর মালিক খালেক হাওলাদার ওই গরু দুটির দাম হাকেন ৬০ হাজার টাকা। গরু ব্যবসায়ী তৈয়ব আলী ওই গরুর দাম বলেন ৪৫ হাজার টাকা। ব্যবসায়ী তৈয়ব আলী গরুর দাম কম বলায় খালেক হাওলাদারের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায় ক্ষিপ্ত হয়ে খালেক হাওলাদার, তার ছেলে মজিবর হাওলাদার, বেল্লাল হাওলাদার ও ভাইয়ের ছেলে খবির হাওলাদার ব্যবসায়ী তৈয়ব আলী সিকদারকে বেধরক মারধর করেন। পরে ওই ব্যবসায়ীর পকেটে থাকা ৯৫ হাজার টাকা তারা ছিনতাই করে নিয়ে যায়। স্থানীয় লোকজন তৈয়ব আলীকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ বলেন, আহত তৈয়ব আলী সিকদারের বাম চোখের নিচে কাটা ও শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখমের চিহৃ রয়েছে।
আহত তৈয়ব আলী সিকদার বলেন, গরুর দাম কম বলায় ক্ষিপ্ত হয়ে খালেক হাওলাদার তার ছেলে মজিবর, বেল্লাল ও ভাইয়ের ছেলে খবির হাওলাদার আমাকে মারধর করে আমার সাথে থাকা ৯৫ হাজার টাকা ছিনতাই করে নিয়েছে।
খালেক হাওলাদার মারধর ও টাকা ছিনতাইয়ের কথা অস্বীকার করে বলেন, তৈয়ব আলী সিকদার এলাকার লোকজন নিয়ে আমাদের মারধর করেছে।
তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib