সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৪ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
বেনাপোল বন্দরে ঢোকার অপেক্ষায় থাকা ৩ হাজার মেট্রিক পেয়াজ রোদ-বৃষ্টি ও গরমে পঁচে গেছে, যার ক্ষতির পরিমাণ ১৫ কোটি টাকা চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে নারী সহ আটক ৩ চুয়াডাঙ্গার বড় বাজারে পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজারদর মনিটরিং ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের অভিযানে ৪১ লিটার চোলাই মদসহ আটক ২ সিন্দুকছড়িতে জায়গা দখল নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ প্রাতিষ্ঠানিক ইমেইল পেতে যাচ্ছে জবি শিক্ষার্থীরা শ্রীবরদী সীমান্তে চোরাচালান বৃদ্ধি, প্রতিবাদ করতে গিয়ে মুক্তিযোদ্ধা পরিবার হয়রাণীর শিকার ঝালকাঠি মাদক মামলায় নারীর যাবৎজীবন কারাদন্ড ঝালকাঠিতে ইয়াবা মামলায় ১জনের দেড় বছরের কারাদন্ড ত্রিশালে জলাবদ্ধতা নিরসনে ইউএনও মোস্তাফিজুর রহমান

ডিভোর্স নিয়ে কি বললেন অপূর্ব

অনলাইন ডেস্কঃ
  • Update Time : রবিবার, ১৭ মে, ২০২০
  • ৯৬ Time View

দীর্ঘ ৯ বছরের দাম্পত্য জীবন ছোট পর্দার অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও তার স্ত্রী নাজিয়া হাসান অদিতির। শোবিজে তাদের আদর্শ দম্পতি হিসেবে দেখা হতো। ১৭ মে এই জুটির হঠাৎ ডিভোর্সের খবরে বিস্মিত সবাই।

এদিকে ডিভোর্সের ব্যাপারে একে একে মুখ খুলছেন অপূর্ব ও অদিতি। ১৭ মে রাতে এক ইংরেজি স্ট্যাটাসে অপূর্ব ডিভোর্সের কথা স্বীকার করে তার, অদিতি এবং তাদের সন্তানের জন্য দোয়া চেয়েছেন।

অপূর্ব যা লিখেছেন তার কিছু অংশ এমন, ‘বেদনার সাথে আমি সবাইকে জানাচ্ছি যে নাজিয়া হাসান অদিতির সাথে আমার ৯ বছরের দুর্দান্ত যাত্রাটি অপ্রত্যাশিতভাবে থেমে গেল। আমরা এমনটা চাইনি। তবে আমাদের জীবন এখানে আমাদের এনে দাঁড় করিয়েছে।

এত বছর যাবত আমরা একসাথে ছিলাম। সে সর্বদা দুর্দান্ত একজন সঙ্গী এবং সত্যিকারের শুভাকাঙ্ক্ষী ছিলেন। আমার অনেক সাফল্যের পেছনে মূল ভূমিকা পালন করেছে অদিতি। সে এক আশ্চর্য ব্যক্তি, একজন আত্মবিশ্বাসী উদ্যোক্তা এবং সর্বোপরি অত্যন্ত দয়ালু এবং মানবিক ব্যক্তি।’

নিউজটি শেয়ার করুন

posted by: কাওসার হামিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib