মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৬:১৩ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
জামালপুরে চলন্ত ট্রাকচাপায় এক জনের মৃত্যু অধিকার আদায়ে অনলাইন প্রেস ইউনিটির সদস্য হওয়ার আহবান ট্রাফিক আইন মেনে চলতে ট্রাফিক ইন্সপেক্টর শফিউল আলমের বাণী আন্তর্জাতিক কাস্টমস্ দিবস-২১ দেশের উন্নয়ন তরান্বিত করতে ভ্যাট প্রদানের বিকল্প নেই দিনাজপুরে ৩ রোভারের পায়ে হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণ বানারীপাড়া ইলুহার ইউনিয়নে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কমিটি গঠন করোনার ৫০ লাখ ডোজ টিকা এখন টঙ্গীতে বাগেরহাটে তামাক কোম্পানির বিজ্ঞাপন ও প্রচারনা রোধে সভা অনুষ্ঠিত ভূঞাপুরে ৪ বালু ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। নতুন বছরে ব্র্যান্ড বাজারে চলছে ধুমধারাক্কা অফার

টেকনাফে কাঠের নৌকাসহ ১লাখ ইয়াবা উদ্ধার

কায়সার হামিদ মানিক, স্টাফ রিপোর্টার কক্সবাজারঃ
  • Update Time : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ৫৫ Time View
কক্সবাজারের টেকনাফে বিজিবি জওয়ানেরা জাদিমোরা সীমান্ত পয়েন্টে সংলগ্ন নাফনদীতে অভিযান চালিয়ে মিয়ানমার থেকে আনার সময় কাঠের নৌকাসহ ১লাখ ইয়াবার চালান জব্দ করেছে।
১৯ডিসেম্বর (শনিবার) রাতের প্রথম প্রহরের দিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের দমদমিয়া বিওপির জওয়ানেরা মিয়ানমার হতে ইয়াবার চালান পাচার হয়ে আসার গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ টহল দল নাফনদী ও স্থলে সর্তক অবস্থানে থাকে। কিছুক্ষণ পর নাফনদীর লাল দ্বীপ পয়েন্ট হতে দুইজন ব্যক্তি একটি কাঠের নৌকা নিয়ে বাংলাদেশের জাদিমোরা বরাবর আসতে দেখে তাদের চ্যালেঞ্জ করে উভয় পথে ধাওয়া করা হয়। তখন দূবৃর্ত্তরা নিরুপায় হয়ে নৌকাটি ফেলে নদীতে লাফ দিয়ে সাতাঁর কেটে ওপারে চলে যায়। তখন নৌকাটি নিয়ন্ত্রণে নিয়ে তল্লাশী চালিয়ে ২টি প্লাস্টিকের বস্তা উদ্ধার করা হয়। তা ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ৩ কোটি টাকা মূল্যের ১লাখ ইয়াবা পাওয়া যায়।
টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) জানান, জব্দকৃত এসব ইয়াবা পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি,গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

posted by: মোঃ জহিরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib