সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
চুয়াডাঙ্গার জীবননগরে প্রধান শিক্ষকের হাত থেকে বিদ্যালয় বাঁচতে মানববন্ধন কুয়াকাটায় ট্যুরিস্ট পুলিশের উদ্যোগে বিচ ক্লিনিং চুয়াডাঙ্গা জেলা পুলিশের সহযোগিতায় ও আল্লাহর রহমতে জীবন ফিরে পেল অসহায় বৃদ্ধ আকতার শেখ চুয়াডাঙ্গায় করোনা ভাইরাস ভ্যাকসিন প্রদান কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য জেলা কমিটির সভা অনুষ্ঠিত মহানগরীর ১৯নং ওয়ার্ডে রংপুর রয়্যালস রিসোর্ট এন্ড রিক্রিয়েশনাল পার্ক এর উদ্যোগে শীতবস্ত্র (কম্বল) বিতরণ পেট্রোল পাম্পে ওজনে কম, ছদ্মবেশে ধরলেন ম্যাজিস্ট্রেট বাগেরহাটে পেশাদার ব্যাবসায়ী কুদ্দুস ৪ কেজি গাজাসহ আটক-১ দিনাজপুরে বিপুল পরিমানের যৌন উত্তেজক সিরাপ ও ইয়াবাসহ আটক ১ চুয়াডাঙ্গা জেলা পুলিশ সদ্য ভূমিষ্ঠ ২৭ টি কন্যা শিশুর পরিবারকে পাঠালেন ফুল ও নতুন পোশাক জামালপুরের মেলান্দহে পৌর আওয়ামী লীগের যৌথ কর্মী সভা অনুষ্ঠিত

টেকনাফে আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা, গোলাগুলিতে যুবক নিহত

কায়সার হামিদ মানিক, স্টাফ রিপোর্টার কক্সবাজারঃ
  • Update Time : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৪৬ Time View
কক্সবাজারের টেকনাফে এক মাদক মামলার আসামিকে ছিনিয়ে নেওয়ার ঘটনাকে কেন্দ্র করে দুইপক্ষের গোলাগুলিতে খোরশেদ আলম (২৩) নামের এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি এই ঘটনায় তাদের ৩ সদস্যও আহত হয়েছেন। তবে নিহতের পরিবারের দাবি পুলিশের গুলিতে খোরশেদ নিহত হয়েছে।
এদিকে পুলিশ বলছে, এই ঘটনায় শামশুল আলম ওরফে কালা শামসু নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।  তার বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলার রয়েছে।
মঙ্গলবার (৫ জানুয়ারি) রাত সাড়ে ১০টায় টেকনাফ সদর ইউনিয়নের মিঠাপানির ছড়া এলাকায় এই ঘটনা ঘটে।
আহত তিনপুলিশ  হলেন এএসআই রতন (৩১), কনেস্টবল শরিফুল (৪৬) ও বলরাম (২৫)।
এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, মঙ্গলবার রাতে টেকনাফ সদরের হাবিরছড়া এলাকার মাদক মামলাসহ একাধিক মামলার পলাতক আসামি শামসুল আলমকে আটক করে পুলিশ। পরে তাকে থানায় নিয়ে আসার পথে হাবিরছাড়া এলাকায় পৌঁছলে তার লোকজন অস্ত্রসস্ত্র নিয়ে ব্যারিকেড দিয়ে শামসুকে ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা চালায়। পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি ছোড়ে। এ সময় গোলাগুলিতে আহত হন তিন পুলিশ সদস্য।
তিনি জানান, দুইপক্ষের গোলাগুলির ঘটনায় মানিলন্ডারিং ও মাদক মামলার পলাতক আসামি খোরশেদ আলম গুলিবিদ্ধ হয়ে মারা যান। তবে সে কার গুলিতে মারা গেছে সেটি নিশ্চিত হওয়া যায়নি।
আটক শামসুল আলম একজন র্শীষ মাদক ব্যবসায়ী। তার দুইভাইয়ের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।
টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জাকারিয়া মাহমুদ বলেন, ‘গুলিবিদ্ধ এক যুবককে হাসপাতালে নিয়ে আসে। তার বুকের বাম পাশে গুলির চিহ্ন রয়েছে। তবে হাসপাতালে নিয়ে আসার আগে তার মৃত্যু হয়। আহত তিন পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজারে পাঠানো হয়েছে।
এদিকে ঘটনার খবর পেয়ে টেকনাফ হাসপাতালে যান কক্সবাজার জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান ও অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া সার্কেল শাকিল আহমেদ।
ওসি হাফিজুর রহমান জানান, ‘লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’
এদিকে নিহত পরিবারের দাবি শামসুল আলম পুলিশের হাতে আটকের খবর শুনে ব্যাডমিন্টন খেলা শেষে ঘটনাস্থলে ভাইকে দেখতে ছুঁটে যান খোরশেদ আলম। এ সময় পুলিশের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ হয় সে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  মৃত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

posted by: মোঃ জহিরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib