রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
বানারীপাড়া ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী আবুল কালামকে গ্রেপ্তার মুজিব শতবর্ষ উপলক্ষে ময়মনসিংহ সদরে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমি ও গৃহ প্রদান লক্ষ্মীপুরে কাভার্ড ভ্যানের চাপায় সিএনজি চালক নিহত নোয়াখালী সুবর্ণচরে ভূমিহীন, গৃহহীন পরিবারের মাঝে ভূমি ও ঘর প্রদান রাজশাহী বাগমারায় গ্রাম বাংলার ঐতিহ্যবাহি ঘৌড়াদৌড় প্রতিযোগীতা অনুষ্ঠিত চাকুরি প্রত্যাশী শিক্ষার্থীকে বই শুভেচ্ছা উপহার দিলেন এসপি জাহিদুল ইসলাম মির্জাগঞ্জে প্রধানমন্ত্রীর গৃহপ্রদান কার্যক্রম উদ্বোধনে উপভোগ অনুষ্ঠান সাতক্ষীরায় ১১৪৮ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেলো প্রধানমন্ত্রীর পাকা ঘর পিরোজপুরের স্বরুপকাঠী পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর সংবাদ সম্মেলন দেশের কোন মানুষ গৃহহীন থাকবে না – হুইপ ইকবালুর রহিম এমপি

জয়পুরহাট আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি আ.লীগের নৃপেন্দ্রনাথ মন্ডল ,সম্পাদক বিএনপির শাহনূর রহমান

সোহেল রানা, জয়পুরহাট প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ২৭ Time View
জয়পুরহাট আইনজীবী সমিতির নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা পেয়েছেন বিএনপি প্যানেলের আইনজীবী প্রার্থীরা। শনিবার এ নির্বাচনে সমিতির ১১ সদস্যের মধ্যে সাধারণ সম্পাদকসহ মোট ৯ টি পদে বিএনপি প্রার্থী ও সভাপতিসহ ২ পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জয়ী হয়েছেন।
আইনজীবী সমিতির নির্বাচন কমিশনার আব্দুর রহমান জানান, শনিবার(২৮ নভেম্বর)  সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট চলে। পরে ভোট গননা করে এ ফলাফল ঘোষণা করা হয়।
বিএনপি প্যানেলের সাধারণ সম্পাদক পদে শাহনূর রহমান শাহিন, সহ সভাপতি পদে আলমগীর কবির,  অর্থ সম্পাদক পদে এ কে এম আবু সুফিয়ান পলাশ,নিরীক্ষা সম্পাদক পদে আব্দুল মোমিন হামিদুল, সদস্য পদে নুরে আলম সিদ্দিক , শহিদুল ইসলাম গোলাম মওদুদ শাহরিয়া নির্বাচিত হন।
আওয়ামী লীগ প্যানেল থেকে নির্বাচিতরা হলেন- সভাপতি নৃপেন্দ্রনাথ মণ্ডল (পিপি) আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে নিগার সুলতানা রিক্তা নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন

posted by: মোঃ জহিরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib