শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩২ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
৮ দিনেও খোঁজ মেলেনি চুরি হওয়া নবজাতকের ধারের ১০ কেজি চাল ফেরৎ চাওয়ায় ভাইয়ের ছেলের হাতে চাচা খুন! আটক তিন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিন চির নিন্দ্রায় শায়িত নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েও বাড়িছাড়া প্রতিবন্ধী পরিবার ত্রিশা‌লে জাতীয় কৃষক স‌মি‌তির সমা‌বেশ অনু‌ষ্ঠিত বাগেরহাটে চার দফা দাবিতে ডিপ্লোমা শিক্ষার্থীদের মানবন্ধন বাগেরহাট জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের নব গঠিত কমিটির পরিচিতি সভা মোরেলগঞ্জ আওয়ামী লীগ ১৭ বিদ্রোহী প্রার্থী কে দল থেকে বহিস্কার নওগাঁয় ৪ উপজেলার স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরন কার্যক্রম শুরু হয়েছে ৪৪ জেলে সহ ৪ টি ফিশিং ট্রলার আটক
সিলেট বিভাগের সকল জেলায় জেলা প্রতিনিধি আবশ্যক। আগ্রহীগন যোগাযোগ করুন somoysongjog24@gmail.com

জিসিসি’র ৫৫নং আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে জাতীয় শোক দিবস পালিত

শেখ রাজীব হাসান, গাজীপুরঃ
  • Update Time : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ১৮ Time View

গাজীপুর মহানগরীর টঙ্গীতে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ১৮ই আগস্ট বুধবার বাদ মাগরিব ৫৫নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক দেলোয়ার হোসেনের কার্যালয়ের সামনে ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।৫৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্ব ও সদস্য সচিব মোঃ আব্দুল আলীমের সঞ্চালনায় আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধায় বক্তা হিসেবে বক্তব্য রাখেন গাজীপুরের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুন্নাহার ভুঁইয়া এমপি (৩১৩)।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ওছমান আলী ওছমান, টঙ্গী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কারা নির্যাতিত নেতা মোঃ রজব আলী, ৫৫নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন ও কাইয়ুম মাষ্টারসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীগণ।অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শামসুন্নাহার ভুঁইয়া এমপি বলেন, প্রথমেই শ্রদ্ধার সাথে স্বরণ করি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে। ১৯৭৫ সালের এই দিন জাতি হারিয়েছে তার গর্ব, আবহমান বাংলা ও বাঙালির আরাধ্য পুরুষ, স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। এ দিনে বাঙালি জাতির ইতিহাসে কলঙ্ক লেপন করেছিল সেনাবাহিনীর কিছু বিপথগামী কর্মকর্তা আর ক্ষমতালিপ্সু কতিপয় রাজনীতিক। রাজনীতির সঙ্গে সামান্যতম সম্পৃক্ততা না থাকা সত্ত্বেও বঙ্গবন্ধু পরিবারের নারী-শিশুরাও সেদিন রেহাই পায়নি ঘৃণ্য কাপুরুষ এ ঘাতকচক্রের হাত থেকে।

সেদিন বঙ্গবন্ধুর সঙ্গে আরও প্রাণ হারান তাঁর সহধর্মিণী, তিন ছেলেসহ পরিবারের ১৮ জন সদস্য। বিদেশে থাকায় প্রাণে বেঁচে যান বঙ্গবন্ধুর দুই কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা। এর পর থেকেই জাতি-ধর্ম-বর্ণ-নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সঙ্গে পালন করে দিনটি।এসময় তিনি দেশবাসীর কাছে সফল রাষ্টনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাছিনার জন্য দোয়া চান।

সবশেষে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামণা করে গাজীপুরের মাটি ও মানুষের প্রিয় নেতা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি’র সহধর্মিণী খাদিজা রাসেলের সুস্থতা ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এড, আজমত উল্লাহ্ খানের সহধর্মিণী ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি মেয়র আলহাজ্ব জাহাঙ্গীর আলমের সুস্থতায় বিশেষ দোয়া করা হয়। এরপর গণভোজের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

নিউজটি শেয়ার করুন

posted by: কাওসার হামিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib