শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:১৩ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
অতিবর্ষণে আমতলীর জন-জীবন বিপর্যস্থ হয়ে পড়েছে তলিয়ে গেছে রোপা আমন ধানের তেসহ মাছের ঘের, পুকুর ও পানের বরজ কলারোয়ায় গ্রীষ্মকালীন টমেটো ও মাঠ দিবসে সংস্কৃতি প্রতিমন্ত্রী। রংপুরে নারী সুরক্ষা বাস্তবায়ন পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নারী নির্যাত‌নের বিরু‌দ্ধে জনস‌চেতনতা বৃদ্ধিতে ফেস্টুন ও বেলুন উড়িয়ে কর্মসূচী‌ পালিত কচুয়ায় নারী জনপ্রতিনিধিদের পরিকল্পনা ও বাজেট বিষয়ক প্রশিক্ষণ বাগেরহাটে নিরাপদ সড়ক দিবস পালিত বাগেরহাটে ভোর থেকে বিরামহীন বৃষ্টি, বিপর্যস্ত জন জীবন নোয়াখালী সুবর্ণচরে ৫ টুকরো করে হত্যার রহস্য উদঘাটন,ছেলেসহ আটক ৫ আজ থেকে টানা ৬ দিন বন্ধ থাকছে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ মাধবপুরে ভারতীয় মদ উদ্ধার

জাতীয় পার্টিতে কোন বিভক্তি নেই, বললেন সাদ এরশাদ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ৬৯ Time View

আলো রহমান আখি, রংপুর ব্যুরো:
রংপুর-৩ আসনে উপ-নির্বাচনে মহাজোট মনোনীত ও জাতীয় পর্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের পুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ বলেছেন, দলের কোন প্রকার বিভক্তি নেই, সকলেই লাঙ্গলের তথা আমার বাবার (এরশাদের) কর্মী। গতকাল শুক্রবার দুপুরে রংপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সংঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সাদ এরশাদ বলেন, আমি নির্বাচিত হলেও আপনাদের সঙ্গে থাকব না হলেও আপনাদের সঙ্গে থাকব কারণ আমি রংপুরেরই সন্তান। নির্বাচনী আচরণ বিধির কারণে অনেকে প্রচার কাজে অংশগ্রহন করতে পারছেন না। কিন্তু আমার প্রতি সমর্থন আছে। এটা নিয়ে ভুল বুঝাবুজির কোন অবকাশ নেই। রংপুরের উপ-নির্বাচন জমজমাট না হলেও মোড়ের চায়ের দোকান সরগরম রয়েছে। অনেকেই ধারণা, নির্বাচনে ভোটার উপস্থিতি কম হতে পারে কারণ মানুষ ভোটের আনন্দ ভুলতে বসেছে। তবে এরশাদ পুত্র সাদ ও আসিফ শাহরিয়ার প্রার্থী হওয়ার হওয়ায় মানুষ আগ্রহ নিয়ে বসে আছে ভোটের ফল কোনদিকে যায়। গতকাল সরেজমিনে দেখা যায়, চায়ের দোকান থেকে বাজার, বাসস্টান্ডসহ জণগরুত্বপূর্ন এলাকায় একই আলোচনা লক্ষ্যকরা গেছে। অনেককে বলতে শোনা গেছে সাদ যদিওবয়সে নবিন কিন্তু এরশাদের ছেলে (হামার ছাওয়াল) আমাদের ছেলে আমরা ভোট লাঙ্গলে দেবো। অপরদিকে, আসিফ শাহরিয়ার বলেন জন্মসুত্রে আমি লাঙ্গলের দাবিদার কারণ (বড় আব্বা) এরশাদের ভাইয়ের ছেলে কিন্তু আইনগত কারণে আমি রাঙ্গল পাইনি। এর আগে আসিফ শাহরিয়ার তার ২১ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। তাতে তিনি উল্লেখ করেন,অবকাঠামো, শিক্ষা, স্বাস্থ্য, শিশু কিশোর,কর্মসংস্থানসহ জনগুরুত্বপূর্ন বিষয়গুলো রংপুর বাসীর সামনে তুলে ধরেন। অটো ড্রাইভার জাহাঙ্গীর জানান, রংপুরে মানুষ ব্যক্তিকে চেনে না, চেনে লাঙ্গলকে। আর আসিফের কথা বলছেন তিনি নির্বাচিতহলে আমাদের জন্য কি করবেন? ক্ষমতায় তো আওয়ামী লীগ আর সেই সরকারী দল সমর্থন দিয়েছে লাঙ্গলকে এজন্য আমার রংপুরের উন্নয়নের জন্য লাঙ্গলেই ভোট দেবো। বিএনপি সমর্থীত প্রার্থী রিটা রহমান বলেন, দেশে যে অপশাসন চলছে এ থেকে পরিত্রান পেতে রংপুরের মানুষ আমাকেই ভোট দেবে। প্রচার কাজে কোন প্রতিবন্ধকতা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন,কিছুটা সমস্যা তো আছেই। আমি রিটানিং কর্মকর্তা বরাবরে লিখিতি অভিযোগ করেছি। আশাকরি আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন। রিটা রহমান বঙ্গবন্ধুর খুনির স্ত্রী এমন একটি কথা চালু থাকলেও তিনি তা অস্বিকার করেন। তিনি বলে ঐসময় তার স্বামী খায়রুজ্জামান বিদেশে ট্রেনিংএ ছিলেন। অবশ্য এর প্রভার তার নির্বাচনী এলকায় লক্ষ্য করা গেছে।
রংপুর জেলা তাঁতী লীগের একনেতা জানান, যারা বঙ্গবন্ধু খুনের সঙ্গে জড়িত তাদের তো ভোট দেয়ার তো প্রশ্নই আসে না বরং তাকে ভোটের মাধ্যমে এলাকা থেকে বিতারিত করা হবে। আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি তার কন্য শেখ হাসিনা যেভাবে নির্দেশ দিয়েছেন সে ভাবেই আমরা কাজ করবো।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib