বুধবার, ০৮ জুলাই ২০২০, ১২:৫২ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
দিনাজপুরে করোনা উপসর্গ নিয়ে এক প্রধান শিক্ষকের মৃত্যু দিনাজপুরে বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত ১ বিরামপুরে এলজিইডি কর্মকর্তার দূর্নীতিতে উন্নয়ন অগ্রযাত্রা হুমকির মুখে দিনাজপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৮শ ছাড়িয়ে সাতক্ষীরার নগরঘাটায় পাওনা টাকাকে কেন্দ্র করে ছাগল ও স্বর্ণের দুল ছিনতাই মাধবপুর হত দ্ররিদের মাঝে প্রধানমন্ত্রীর চাল বিতরণ কক্সবাজারে সেনাবাহিনীর ফ্রী মেডিক্যাল ক্যাম্পেইন ঝালকাঠির কাঠালিয়ায় মুজিব শতবার্ষিকী উপলক্ষে গাছের চারা রোপন ঝালকাঠির রাজাপুরে হযরত মুহাম্মদ (সঃ) এর মাকে অশ্লীল ভাষায় গালি-গালাজ করায় উত্তেজিত জনতা এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেন। শেরপুরে মানুষিক ভারসাম্যহীন নারীর চিকিৎসার দায়িত্ব নিলেন জেলা প্রশাসন

চুয়াডাঙ্গা জেলা জীবননগরে সাবেক ফুটবলার আবুল কাসেমে এর ইন্তেকাল

মোঃআজিজুর রহমান,চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধিঃ
  • Update Time : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ১০৬ Time View
চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার ষাট এর দশকে চুয়াডাঙ্গা জেলার ফুটবল জগতের সাড়া জাগানো খেলোয়াড় মোঃ আবুল কাশেম আজ সোমবার ইন্তেকাল করিয়াছেন। ইন্নালিল্লাহি ওয়া লিল্লাহি রাজিউন।
বিশেষ সূত্র থেকে জানা যায়, মোঃ আবুল কাশেম দীর্ঘদিন যাবত শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। পরবর্তীতে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তার পারিবারিক লোকজন চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করান। গত তিন দিন যাবত তিনি চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন । তবে আজ সোমবার হঠাৎ করে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন।
মৃত্যুকালে তিনি এক পুত্র মোঃ রাকিব হাসান সহ স্ত্রী , আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। তাঁর এই আকস্মিক মৃত্যুতে জীবননগর উপজেলা ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। সেই সাথে জীবননগর ক্রীড়া সংস্থার পক্ষ হতে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।
আর এ বিষয়ে জীবননগর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাফিজুর রহমান বলেন, আবুল কাশেম ছিলেন একজন সরল ও সাদা মনের মানুষ। তিনি সারা জীবন ক্রিয়া সংগঠনের সাথে জড়িত ছিলেন সেই সাথে তিনি জীবননগর  উপজেলা ফুটবলের উল্লেখযোগ্য কিংবদন্তি। আমি সহ জীবননগর উপজেলা পরিষদ হতে তার বিদেহী আত্মার মাগফিরাত সহ আল্লাহ যেন তাকে বেহেস্ত নসিব করেন এই কামনা করি।
এছাড়াও জীবননগর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং সাবেক ফুটবলার আবু মোহাম্মদ আব্দুল লতিফ  অমল বলেন, আবুল কাশেম ছিলেন আমার অবিচ্ছেদ্য অংশ। আমরা দীর্ঘদিন একসাথে ফুটবল খেলা খেলেছি। তার এই আকস্মিক মৃত্যুতে আমিরসহ জীবননগর উপজেলা ক্রীড়া সংগঠন শোকাহত। আল্লাহ যেন আবুল কাশেমকে বেহেস্ত নসিব করে আমরা এই দোয়াই করি।

নিউজটি শেয়ার করুন

posted by: মোঃ জহিরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib