সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:০১ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
গোপালগঞ্জের মধুমতি নদীতে অনুষ্ঠিত হয়ে গেল বঙ্গবন্ধু ১৭তম জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা জয়পুরহাটে বিএনপির দুই নেতার সুস্থতা কামনায় দোয়া মাহফিল রংপুরে নিষিদ্ধ পলিথিন সংরক্ষণ ও বিক্রির অপরাধে আটটি প্রতিষ্ঠানকে ৪ লাখ টাকা জরিমানা অভিনব কায়দায় চার লাখ ৪০ হাজার ৩২৫ টাকা চুরি রাজবাড়ির বালিয়াকান্দিতে বাল্য বিবাহের দায়ে কনের বাবাকে জরিমানা রাজশাহী বাগমারায় এক গৃহবধূ কে যৌতুকের জন্য নির্যাতন থানায় মামলা বিজ্ঞান ও প্রযুক্তিকে কাজে লাগিয়ে বাংলাদেশকে কাঙ্খিত লক্ষে এগিয়ে নিতে হবে, আমির হোসেন আমু রংপুরে অনুষ্ঠিত হলো শিখন বিনিময় কর্মশালা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে স্মারকলিপি রংপুরে ইন্ডিপেনডেন্ট টিভির ক্যামেরা পারসনের ওপর হামলা সাংবাদিকদের অবস্থান ধর্মঘট কাউখালীতে ৫০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ

চাটমোহর উন্নয়ন ফোরাম অসহায়দের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করেছেন

ইসমাইল হোসেন, পাবনা প্রতিনিধিঃ
  • Update Time : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ২৩ Time View
আজ ২০ নভেম্বর (শুক্রবার) সকাল থেকে চাটমোহর উপজেলার বিভিন্ন ইউনিয়নে দু:স্থ মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল ও মাস্ক বিতরণ শুরু করেছেন ঢাকাস্থ চাটমোহর উন্নয়ন ফোরাম।
ঢাকাস্থ চাটমোহর উন্নয়ন ফোরামের সভাপতি পুলিশের অতিরিক্ত ডিআইজি,র‌্যাব-৪ এর পরিচালক মোজাম্মেলক হক বিপিএম,পিপিএম (বার) এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাঃ কাজী রকিবুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত শীতবন্ত্র বিতরণী অনুষ্ঠানে বক্তব্য দেন,সাবেক এমপি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাড.একেএম সামসুদ্দিন,চাটমোহর উপজেলা চেয়ারম্যান আ.হামিদ মাস্টার.সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন,রজব আলী বাবলু প্রমূখ।
অনুষ্ঠানে চাটমোহর উন্নয়ন ফোরামের সহ-সভাপতি বেসিব বিন্ডার্স’র এমডি ইঞ্জিনিয়ার আঃ লতিফ,বসুন্ধরা গ্রুপের হেড অব মার্কেটিং কিংশুক হোসেন,রেলওয়ে মন্ত্রনালয়ের উপ-সচিব মোঃ আঃ রহিম,সদস্য ইঞ্জিনিয়ার ওসমান গণি,রবিউল করিম,মেজর শহীদুল্লাহসহ অন্যরা উপস্থিত ছিলেন।
চাটমোহর উন্নয়ন ফোরাম উপজেলার ৩ হাজার ৬জনকে কম্বল প্রদান ও সাড়ে ৩ হাজার মাস্ক বিতরণ করে।
সেইসাথে সংগঠনটির পক্ষ থেকে প্রথম পর্যায়ে ৫ হাজার ৬ শ’ পিস কম্বল এবং অসংখ্যক মাস্ক বিতরণ করা হবে।
অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক জানান,চাটমোহরের বাসিন্দাদের ঢাকায় ক্ষা,চিকিৎসা,কর্মসংস্থান ও আইনগত সহায়তা করার লক্ষ্যেই চাটমোহর উন্নয়ন ফোরামের যাত্রা শুরু হয়েছে। তিনি বলেন,আজকে যে কম্বল বিতরণ করা হলো,এটা অনুদান নয়,ভালবাসার বহিঃপ্রকাশ। চাটমোহরের সন্তান হিসেবে দায়িত্ব পালন।
এই মান উদ্যগকে উপজেলাবাসী ধন্যবাদ জানায়।

নিউজটি শেয়ার করুন

posted by: মোঃ জহিরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib