শুক্রবার, ১৪ মে ২০২১, ০৬:২৫ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ মসজিদে ঈদের জামায়াত অনুষ্ঠিত বাগেরহাটে বৃদ্ধকে গলা কেটে হত্যা ৫ শতাধিক দরিদ্র পরিবারে ঈদ উপহার দিলেন উদয়কাঠী ইউপি’র প্যানেল চেয়ারম্যান জাকির পিরোজপুরে অসহায় কর্মহীন মানুষের পাশে ”ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর” অসচ্ছল-প্রতিবন্ধী-এতিমদের মাঝে নতুনধারার ‘ঈদ উপহার’ নওগাঁয় অপহরণের নাটক সাজিয়ে পিতার নিকট থেকে মুক্তিপণ আদায়ের চেষ্টা:পুত্রসহ আটক ২ দিনাজপুরের পাঁচ উপজেলায় ঈদুল ফিতরের নামাজ আদায় কিন্ডারগার্টেন শিক্ষকদের সহায়তা দিলো রংপুর জেলা প্রশাসন নওগাঁয় সাংস্কৃতিক সংগঠন আত্রাই সুরের মোহনার ঈদ উপহার বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দুর্যোগ মোকাবেলায় সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে-হুইপ ইকবালুর রহিম
সিলেট বিভাগের সকল জেলায় জেলা প্রতিনিধি আবশ্যক। আগ্রহীগন যোগাযোগ করুন somoysongjog24@gmail.com

গাজীপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে মে দিবসে শ্রমজীবী মানুষের মাঝে মহানগর ছাত্রলীগের ইফতার বিতরন

শেখ রাজীব হাসান,গাজীপুরঃ
  • Update Time : শনিবার, ১ মে, ২০২১
  • ৫১ Time View

করোনা মহামারীর মধ্যে মানবিক ভূমিকায় কাজ করে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। কৃষকের ধান কাটা, জরুরি অক্সিজেন সেবা, সেহেরি ও ইফতার বিতরন, করোনায় মৃত ব্যক্তির লাশ দাফন, জরুরি চিকিৎসা সেবার হেল্পলাইন, এম্বুলেন্স সার্ভিস সহ সকল মানবিক কাজেই অগ্রনী ভূমিকা পালন করছে বাংলাদেশ ছাত্রলীগ। এরই ধারাবাহিকতায় ১লা মে শ্রমজীবী মানুষের পাশে দাড়ালো গাজীপুর মহানগর ছাত্রলীগ। গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রাজিব হায়দার সাদিমের উদ্যোগে প্রায় ১০০০ অসহায়,গরীব ও ১২০০ শ্রমজীবী মানুষের মধ্যে রান্না করা খাবার ও ইফতার বিতরন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের জাতীয় সংসদ সদস্য জনাব শামসুন্নাহার ভূইয়া এম পি,( ৩১৩)। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল, এডভোকেট আদিম হায়দার, রফিকুল ইসলাম ফিরোজ সরদারসহ ছাত্রলীগের ভিবিন্ন পর্যায়ের নেতা কর্মীগণ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক সফল ছাত্রনেতা ও গাজীপুর সিটি কর্পোরেশন এর ত্রান ও দুর্যোগ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ সোলেমান হায়দার। প্রধান অতিথি তার বক্তব্যে দেশের সকল মানুষকে সহযোগিতা করার জন্য বাংলাদেশ ছাত্রলীগের ভূয়সী প্রশংসা করেন। কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের সারা দেশব্যাপী পরিচালিত কর্মসূচির জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। শ্রমজীবী মানুষেরাই এ দেশের অর্থনীতির মূল চালিকাশক্তি তাদের যেকোনো প্রয়োজনে পাশে দাড়ানো আমাদের কর্তব্য। এসময় অনুষ্ঠানের আয়োজক মোঃ রাজিব হায়দার সাদিম বলেন দেশের যেকোনো প্রয়োজনে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা র নির্দেশে ছাত্রলীগ সবসময় প্রস্তুত। বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এই করোনাকালীন সময়ে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।তাদের নির্দেশই সারা বাংলাদেশে পঞ্চাশ লক্ষ নেতা কর্মী তাদের সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাড়িয়েছে। যতদিন সংকট থাকবে আমাদের কর্মসূচি চলমান থাকবে।সবশেষে সভাপতির বক্তব্যের পর বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনা সহ সকল শ্রমজীবী মানুষের জন্য দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়। সকলে সাস্থ্যবিধি মেনে খাদ্যসামগ্রী গ্রহন করে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

নিউজটি শেয়ার করুন

posted by: কাওসার হামিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib