রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৭:৩১ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
এস এম আকবর সরদারকে পুনরায় ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায় এলাকাবাসী ঝালকাঠি মন্ডপে মন্ডপে মহা নবমী পূজা অনুষ্ঠিত ঝালকাঠি জেলা রাজস্ব বিষয়ক সভা জামালপুরে পূজামন্ডপ পরিদর্শনে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক মোংলা বন্দরে বিদেশী জাহাজের সেকেন্ড অফিসারের মৃত্যু চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের হাতে ভুয়া পুলিশ আটক ইলিশ আহরনে বিরত থাকা পৌরসভার ৪৯৬ জেলে পেল মানবিক খাদ্য সহায়তার চাল বামনায় গাছ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু নোয়াখালী সুবর্ণচরে মন্দিরে মন্দিরে অনুষ্ঠিত হচ্ছে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব বিরামপুরে উপজেলা চেয়ারম্যানের উদ্যােগে পূজা মণ্ডপে অনুদান প্রদান

কুয়াকাটায় পর্যটকদের সাথে কোন অন্যায় মেনে নেওয়া হবে না মতবিনিময় সভায় নতুন ইউওন

Reporter Name
  • Update Time : শনিবার, ১৫ জুন, ২০১৯
  • ১০৩ Time View

হোসাইন আমির কুয়াকাটা প্রতিনিধি॥

কুয়াকাটায় পর্যটকদের সাথে কোন অন্যায় মেনে নেওয়া হবে না মতবিনিময় সভায় নতুন ইউওন। শুক্রবার সন্ধায় পর্যটন হলিডে হোমস’র হল রুমে সৈকত পরিস্কার পরিচ্ছন্ন রাখা, খাবার হোটেলে মানসম্মত খাবার পরিবেশন,পর্যটকদের কাছ থেকে বাড়তি টাকা আদায় ও আচরনবিধি বিষয়ে সচেতনতামুলক মতবিনিময় সভায় এসব কথা বলেন। কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশের উদ্যোগে সৈকতে ট্যুরিষ্টদের হয়রানী বন্ধ সৈকতের ক্যামেরাম্যান,মটরসাইকেল চালক,ছাতা চেয়ার,ট্যুরিজম ও পর্যটনমুখী ক্ষুদ্র ব্যবসায়ীরা এ সভায় অংশগ্রহন করেন।
কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশ জোন’র সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জহিরুল ইসলামের সভাপতিত্বে মতমিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মনিবুর রহমান শোভন।
প্রধান অতিথির বক্তব্যে মুনিবুর রহমান বলেন, সৈকতে ক্ষুদ্র ব্যবসায়ীদের পর্যটন বান্ধব ব্যবসায়ী হতে হবে। পর্যটকদের সাথে ভালো ব্যবহার, সততার সাথে ব্যবসা করা এবং সৈকতকে পরিস্খার পরিচ্ছন্ন রাখার অনুরোধ করেন। এসময় তিনি হেলমেট,ড্রাইভিং লাইসেন্স,রেজিষ্টেশন বিহীন সৈকতে মটর সাইকেল চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করেন। ক্যামেরাম্যানদের বীচ ম্যানেজমেন্ট কমিটি কর্তৃক নির্ধারিত মুল্যের অতিরিক্ত টাকা না রাখা, পর্যটকদের বিরক্ত করা থেকে বিরত থাকা, নিদ্রিষ্ট স্থানে অবস্থান ও নিয়ম মেনে ছবি তোলার জন্য নির্দেশনা দেন। এ সময় আইন অমান্যকারীদের ছাড় দেওয়া হবে না বলে সকলকে সতর্ক করেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহিপুর থানার ওসি (তদন্ত) মো.মাহবুবুল আলম,কুয়াকাটা পৌর প্যানেল মেয়র পান্না মিয়া,মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি ও কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক আনোয়ার হোসেন আনু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিজয় টিভির প্রতিনিধি হোসাইন আমির,বাংলা ভিশনের প্রতিনিধি জহিরুল ইসলাম মিরন,পৌর শ্রমিকলীগের সভাপতি মো.আব্বাস কাজী।
মতবিনিময় সভায় অংশগ্রহনকারী ক্ষুদ্র ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন স্পীড বোট মালিক সমিতির সভাপতি বেল্লাল হোসেন, ট্যুরিজম ব্যবসায়ী বাচ্চু খলিফা, ফটোগ্রাফার সমিতির নেতা তৈয়বুর রহমান এবং ডাব বিক্রেতা আলকাচ মিয়া।
সভার সঞ্চালনা করেন ট্যুরিষ্ট পুলিশ জোন’র ইনস্পেক্টর মো.খলিলুর রহমান। ওই সভায় বিভিন্ন শ্রেনীর পেশার শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib