শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:১২ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
৮ দিনেও খোঁজ মেলেনি চুরি হওয়া নবজাতকের ধারের ১০ কেজি চাল ফেরৎ চাওয়ায় ভাইয়ের ছেলের হাতে চাচা খুন! আটক তিন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিন চির নিন্দ্রায় শায়িত নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েও বাড়িছাড়া প্রতিবন্ধী পরিবার ত্রিশা‌লে জাতীয় কৃষক স‌মি‌তির সমা‌বেশ অনু‌ষ্ঠিত বাগেরহাটে চার দফা দাবিতে ডিপ্লোমা শিক্ষার্থীদের মানবন্ধন বাগেরহাট জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের নব গঠিত কমিটির পরিচিতি সভা মোরেলগঞ্জ আওয়ামী লীগ ১৭ বিদ্রোহী প্রার্থী কে দল থেকে বহিস্কার নওগাঁয় ৪ উপজেলার স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরন কার্যক্রম শুরু হয়েছে ৪৪ জেলে সহ ৪ টি ফিশিং ট্রলার আটক
সিলেট বিভাগের সকল জেলায় জেলা প্রতিনিধি আবশ্যক। আগ্রহীগন যোগাযোগ করুন somoysongjog24@gmail.com

কলারোয়ার সরসকাটি পুলিশের বাজার মনিটরিং অব্যাহত থাকলেও!চলছে চোর পুলিশের খেলা

হাবিবুল্লাহ বাহার,সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ
  • Update Time : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৬৩ Time View

দেশে করোনা ভাইরাসের প্রর্দুরভাব লাগামহীন ভাবে বেড়ে যাওয়ায়,সরকার ঘোষিত চলমান টানা ২ সপ্তাহের লকডাউন চলমান।টানা দুই সপ্তাহের লকডাউনে, এক দিকে দেশের অর্থনিতির যেমন ক্ষতি হয়েছে,তেমনি নানা মুখি সমস্যার সম্মুখীন দিনমজুর খেটে খাওয়া মানুষরা,যার কারণে বাধ্য হয়ে পেটের দায়ে দিনমজুররা লকডাউন উপেক্ষা করে কাজের সন্ধানে বের হচ্ছে।লকডাউন উপেক্ষা করা গেলেও ক্ষুধাকে তো আর উপেক্ষে করা যায় না।

সরকার ঘোষিত লকডাউদের সময় সীমা সকাল ৮টা থেকে সকাল ১১টা পর্যন্ত নিত্য প্রয়োজনীয় দোকান খোলা রাখার নির্দেশ দিয়েছে,তবে ঔষধের দোকান,ডাক্তারের দোকান গুলো খোলা থাকবে।
আর তারই ধারাবাহিকতায়, সরকারি বিধি নিষেধ জনগনকে মানানোর জন্য দিন রাত ছুটে বেড়াচ্ছেন কলারোয়ার সরসকাটির ক্যাম্প পুলিশের সদস্যরা।এদিকে সুযোগ পেলেই খুলছেন দোকান।

দেখা গেছে সরসকাটি পুলিশের ইনচার্জ তৌফিক আহম্মদ টিপু তিনি তার সঙ্গিয় ফোর্সের সহযোগিতায় দিন রাত সরকারি সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে, মানুষের পাশে দেখা গেছে তাদের।মাস্ক বিতরণ,জনসচেতনতা বৃদ্ধি,বাজার মনিটরিং সহ সার্বিক ভাবে জনগনের পাশে থেকে করোনা ভাইরাস মোকাবেলায় তাদের ভুমিকা লক্ষনীয়।সরসকাটি বাজার,জয়নগর বাজার,ধানদিয়া বাজারসহ গ্রাম্য দোকান- পাট বন্ধের জন্য সার্বক্ষনিক তাদের টহল অব্যাহত রয়েছে।ধানদিয়া বাজার, জয়নগর বাজারের দোকানিদের বার বার বলেও কোন সুরাহা হচ্ছে না। পুলিশ দেখে তাৎক্ষনিক বন্ধ থাকলেও পুলিশ চলে যাওয়ার পরে পূর্বের অবস্থায় বাজার শুরু হচ্ছে।বার বার বাজার গুলোতে টহল দিয়েও ব্যাবসায়ীদের দোকান বন্ধের আশানুরুপ ফল মিলছে না,এলাকার বাজার গুলোতে চলছে চোর পুলিশ খেলা।

নিউজটি শেয়ার করুন

posted by: কাওসার হামিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib