বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ০৬:৩৭ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
বেনাপোলে ছাত্রলীগ নেতা নাসিরের দুটি মোটরসাইকেল চুরি ঝালকাঠির কাঠালিয়ায় ঘুর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ পরিবারে সরকারি ভাবে ঢেউটিন ও আর্থিক সহায়তা প্রদান ঝালকাঠির কাঠালিয়ায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে বৃক্ষ রোপন কর্মসূচি শার্শায় ছাত্রীর সাথে শিক্ষকের অনৈতিক সম্পর্ক গড়ে দ্বিতীয় বিবাহ করার অপরাধে নির্বাহী অফিসারের দপ্তরে প্রথম স্ত্রীর অভিযোগ জীবননগর থানা পুলিশের মাঝে স্বাস্থ্য সুরক্ষা মাস্ক সামগ্রী বিতরণ করলেন এমপি হাজী মোঃআলী আজগার টগর। ঝিনাইগাতী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষের অপসারণের দাবিতে মানববন্ধন বাগেরহাটে মৃত্যের সংখ্যা বেড়ে ১২ জন, নতুন আক্রান্ত ১৫ খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে মহালছড়ির দূর্গম এলাকায় ত্রাণ বিতরণ। বাগেরহাটে মুজিবর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচি শুরু বাগেরহাটে করোনা কালিন কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা

করোনা সংকট: অসহায় ও দুস্থ পরিবারের পাশে ‘ঢাকাস্থ বৃহত্তর ভায়াডাঙ্গা

মকবুল হোসাইন, ডিআইইউ প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার, ৬ জুন, ২০২০
  • ২৯২ Time View

করোনা ভাইরাসের ভয়ানক থাবার মুখে গোটা পৃথিবী আজ মৃত্যুপূরীতে পরিনত হয়েছে। মৃত্যুর এ মিছিলে রেহাই পাইনি বাংলাদেশের সাধারণ মানুষও। এদেশে করোনা যতটা ভয়াবহ মনে হচ্ছে তার থেকে বেশি কষ্টের কারণ হয়ে দাড়িয়েছে ক্ষুধা। মানুষ প্রতিনিয়ত রোগ এবং খাবারের জন্য সংগ্রাম করে চলেছে । সমাজের এই সুবিধাবঞ্চিত পরিবারদের কথা মাথায় রেখে এগিয়ে এসেছেন ঢাকাস্থ বৃহত্তর ভায়াডাঙ্গা।

“ ঢাকাস্থ বৃহত্তর ভায়াডাঙ্গা” সংগঠনটির উদ্যোগে দুঃস্থ, অসহায়, নিম্নবিত্ত এবং কৃষিজীবি  পরিবারের নিকট নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

গত শুক্রবার (৫ই জুন ) শেরপুরের সীমান্তবর্তী এলাকা ভায়াডাঙ্গায়  ঢাকায় অবস্থিত “ঢাকাস্থ বৃহত্তর ভায়াডাঙ্গা” সংগঠনটি করোনায় ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের মাঝে প্রায় লক্ষাধিক নগদ টাকা  ও পুষ্টিকর খাবারের প্যাকেট বিতরন করে। সংগঠনটি গঠনের অল্প সময়েই মানুষের মধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছে। তারা এই সংকটাপন্ন সময়ে অত্র এলাকায় প্রায় ৭ (সাত) লক্ষ টাকা অনুদান প্রদান করেছেন।

সংগঠনটির সভাপতি জনাব তানভীর হোসেন সোয়েব বলেন, বিশ্বব্যাপি করোনা ভাইরাসের কার‌ণে সমগ্র পৃ‌থিবীর অর্থনী‌তি‌তে বিরাট ধ্বস নেমে এ‌সে‌ছে। শুধু তাই নয় আমা‌দের সমা‌জের অসহায়, দরিদ্র, দিন মজুর ও শ্রমজীবি মানুষ আ‌রো বে‌শি বিপ‌দে প‌রে‌ছে। তা‌দের আয় বন্ধ হ‌য়ে গে‌ছে; আর তাই আমরা আমা‌দের সাধ্যমত তা‌দের সাহায্য করার চেষ্টা ক‌রে‌ছি। সেই সাথে ঢাকাস্থ বৃহত্তর ভায়াডাঙ্গা পরিবারের সকল সদস্যদের সহ‌যোগীতা করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকাস্থ বৃহত্তর ভায়াডাঙ্গার সাধারণ সম্পাদক জনাব আনিসুল ইসলাম সাইম, দপ্তর সম্পাদক সামিউল হক, সাংগঠনিক সম্পাদক রামিম আহাম্মেদ তিতাস,যুগ্নসাধারণ সম্পাদক হাসানুল কবির মুক্তা সহ সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ এবং এলাকার সম্মানিত ব্যাক্তিবর্গ গন।

নিউজটি শেয়ার করুন

posted by: কাওসার হামিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib