সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:১১ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
রংপুর বিভাগে মোট করোনায় আক্রান্ত দাঁড়ালো ১৬ হাজার ৮শ’ ৬০ জন নতুন আক্রান্ত ৬৩ জন কলারোয়ায় ১০ বোতল ফেনসিডিলসহ দুই নারী ও এক পুরুষসহ আটক-৩ কক্সবাজারে র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবা নিয়ে রোহিঙ্গাসহ আটক ৩ জামালপুরে আলুবীজের দাম বাড়ানোর দাবিতে সংবাদ সম্মেলন বর্তমান সরকার কৃষি ও কৃষকের কল্যাণে কাজ করছে- হুইপ ইকবালুর রহিম ইডেন মহিলা কলেজে বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি’র আহ্বায়ক কমিটি গঠিত বানারীপাড়া সৈয়দকাঠী’র নলশ্রীতে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে মারামারির অভিযোগ পাওয়া গেছে। নীলফামারীতে একই কলেজের ৪০জন শিক্ষার্থী পেয়েছে মেডিকেল কলেজে ভর্তির সুযোগ, আর্থিক সংকটের কারণে কিছু শিক্ষার্থী ভর্তি হতে খাচ্ছে হিমসীম গাজীপুর অজ্ঞাত পরিচয়ে বৃদ্ধার মরদেহ উদ্ধার জীবিত ব্যক্তি ভোটার তালিকায় মৃত!

ইউপি নির্বাচন স্থগিত,তবুও থেমে নেই সংঘর্ষ

আমতলী প্রতিনিধিঃ
  • Update Time : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ২২ Time View

মহামারী করোনার কারনে চলতি ইউনিয়ন পরিষদের প্রথম ধাপের নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। তবুও থেমে নেই সংঘর্ষ। এ নির্বাচনে বরগুনার আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নে প্রতিদ্বন্ধি দুই সাধারণ সদস্য প্রার্থীর পক্ষ-বিপক্ষ নিয়ে কথা কাটাকাটি জের ধরে সংঘর্ষে পিতা ও পুত্রকে কুপিয়ে আহত করেছে প্রতিদ্বন্ধি অপর এক প্রার্থীর পুত্র ও তার সমর্থকরা।

স্থানীয় সূত্রে জানাগেছে, গতকাল (বৃহস্পতিবার) ওই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের প্রতিদ্বন্ধি সাধারণ সদস্য প্রার্থী জালাল সাথে নির্বাচন নিয়ে অপর প্রতিদ্বন্ধি প্রার্থী ও বর্তমান ইউপি সদস্য ফোরকান চৌকিদারের বড় নাসির চৌকিদার সাথে কথার কাটাকাটি হয়। এক পর্যায়ে স্থাণীয়রা দু’পক্ষের মধ্যে মিমাংসা করে দেয়।

ওই ঘটনার রেশ ধরে আজ (শুক্রবার) বিকাল ৪ টার দিকে প্রতিদ্বন্ধি সদস্য প্রার্থী ও বর্তমান ইউপি সদস্য ফোরকান চৌকিদারের বড় ভাই নাসির চৌকিদার বাড়ীর পার্শ্ববর্তী মাঠে গরুর জন্য ঘাস কাটতে যায়। এসময় অপর প্রতিদ্বন্ধি সদস্য প্রার্থী জালালের পুত্র সুমনের নেতৃত্বে ১৫/২০ সন্ত্রাসী মিলে দেশীয় অস্ত্র, হাতুড়ি, রামদা, ছেনা ও লাঠিসোটা নিয়ে তার উপর হামলা করে। পিতার ডাক চিৎকার শুনে তার পুত্র নোমান চৌকিদার পিতাকে বাঁচাতে এগিয়ে গেলে তাকে প্রথমে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটায়। এক পর্যায়ে প্রতিদ্বন্ধি সদস্য প্রার্থী জালালের পুত্র সুমন রামদা দিয়ে কোপ দিলে নোমান হাত দিয়ে তা ফিরাতে গেলে হাতে কোপ পড়ে মারাত্মক জখম হয়।

স্বজন ও স্থাণীয়রা পিতা- পুত্রকে উদ্ধার করে চিকিৎসার জন্য আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। অতিরিক্ত রক্ত ক্ষরণের কারনে কর্তব্যরত চিকিৎসক পিতা-পুত্রকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

প্রতিদ্বন্ধি সাধারণ সদস্য প্রার্থী ও বর্তমান ইউপি সদস্য ফোরকান চৌকিদার বলেন, গতকাল নির্বাচন নিয়ে আমার বড় ভাইয়ের সাথে আমার প্রতিদ্বন্ধি অপর সদস্য প্রার্থী জালালের সাথে কথা কাটাকাটি হয়। আবার গতকালকেই স্থাণীয়দের মাধ্যমে তা মিমাংসা হয়ে গেছে। আজ আমার বড় ভাই গরুর জন্য বাড়ীর পাশে মাঠে ঘাস কাটতে গেলে আমার প্রতিদ্বন্ধি অপর সদস্য প্রার্থী জালালের পুত্র সুমনের নেতৃত্বে ১৫/২০ সন্ত্রাসী মিলে দেশীয় অস্ত্র হাতুড়ী, রামদা, ছেনা ও লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে আমার ভাই ও ভাতিজাকে পিটিয়ে কুপিয়ে গুরুত্বর আহত করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ ইমদাদুল হক চৌধুরী বলেন, পিতা পুত্রের অতিরিক্ষ রক্ত ক্ষরণের কারনে আশংকাজনক হওয়ায় বরিশালে প্রেরণ করা হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার মুঠোফোনে বলেন, ঘটনা শুনে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছিলো। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

posted by: কাওসার হামিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib