শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৯:০১ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায়য় দাফন সম্পন্ন তালতলীতে খাস জমি ও প্রাকৃতিক সম্পদে ভুমিহীন নারীর অধিকার প্রতিষ্ঠা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত উজিরপুরের হারতায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচার প্রচারণায় চলচ্চিত্র তারকারা ত্রিশা‌লে নির্বাচন বাতিলের দাবিতে বিক্ষোভ আমতলীতে স্বাধীনতা যুদ্ধে শহীদ হওয়া পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের ঘর ৩ মাস ধরে বেতন-ভাতা পাচ্ছেন না শিক্ষক- কর্মচারীরা ১০ মাস পরে উপজেলা আইনশৃঙ্খলা বিষয়ক মাসিক সভা অনুষ্ঠিত নওগাঁয় এনজিও পরিচালনার নামে দেড় কোটি টাকা আত্মসাতের অভিযোগে মানববন্ধন বাগেরহাটের মোল্লারহাটে ডিকেকে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকর বিরুদ্ধে অর্থ আদায়ের অভিযোগ বাগেরহাটে এবার জাল দলিল,ষ্টাম্প, নকল সীলসহ প্রতারক জাফর আটক
সিলেট বিভাগের সকল জেলায় জেলা প্রতিনিধি আবশ্যক। আগ্রহীগন যোগাযোগ করুন somoysongjog24@gmail.com

আ.লীগ ১১, জাতীয় পার্টি ১ ও স্বতন্ত্র প্রার্থীর ৪ চেয়ারম্যান নির্বাচিত

আলো রহমান আঁখি, রংপুর ব্যুরোঃ
  • Update Time : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৬৫ Time View

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে রংপুরের পীরগাছা ও পীরগঞ্জ উপজেলার ১৮ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ১১জন, স্বতন্ত্র ছয়জন ও জাতীয়পার্টির একজন নির্বাচিত হয়েছেন। এরমধ্যে পীরগাছায় আওয়ামী লীগের তিনজন, জাতীয়পার্টির একজন ও স্বতন্ত্র চারজন এবং পীরগঞ্জে আওয়ামী লীগের আটজন ও স্বতন্ত্র দুইজন প্রার্থী নির্বাচিত হয়েছেন।

গত বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে এ ভোটগ্রহণ। ভোট গণনা শেষে সন্ধ্যার পর উপজেলা পরিষদ হলরুমে রিটার্র্নিং অফিসাররা বিজয়ীদের নাম ঘোষণা করেন।

নির্বাচিতরা হলেন-পারুল ইউনিয়নের আ.লীগের তোফাজ্জল হোসেন ১০০০৪ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাসদের স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ ৯৪০৩, ইটাকুমারী ইউনিয়নের আবুল বাশার ৭০৮৮ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির সাইফুল ইসলাম সোহেল ৫৭২২, অন্নদানগর ইউনিয়নের আমিনুল ইসলাম ৫৯৩০ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির স্বতন্ত্র প্রার্থী মাহবুর রহমান ৫৭৪৪, ছাওলা ইউনিয়নের বিএনপির স্বতন্ত্র প্রার্থী নাজির হোসেন ১৪৫৯১ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ.লীগের আব্দুল হাকিম ৭৬২৪, তাম্বুলপুর ইউনিয়নের জামায়াতের স্বতন্ত্র প্রার্থী বজলুর রশিদ মুকুল ৭২৬৮ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী সোহরাব হোসেন মিঠু ৫৭২৯, পীরগাছা সদর ইউনিয়নের বিএনপির স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজার রহমান রেজা ৮৮৭৫ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির শাহ রনজু মিয়া ৮১৪০, কৈকুড়ী ইউনিয়নের জাতীয় পার্টির নুর আলম ৮৪৫৬ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ.লীগের শফিকুল ইসলাম লেবু মন্ডল ৭১৬৩ ও কান্দি ইউনিয়নের বিএনপির স্বতন্ত্র প্রার্থী আব্দুস সালাম আজাদ জুয়েল ১০১২১ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ.লীগের আমিনুল ইসলাম রাজ্জাককে ৫৩৮৭ ভোটে পরাজিত করে বিজয়ী হন।

এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার শোয়েব সিদ্দিকী বলেন, বড় ধরণের বিশ্ঙ্খৃলা ছাড়াই ভোট সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।উল্লেখ্য, উপজেলার ৮ ইউনিয়নের ১১৭টি কেন্দ্রের ৬২৩টি ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ৮টি ইউনিয়নে ২ লাখ ৩৯ হাজার ২৯৯ জন ভোটার। এ জন্য ১১৭ জন প্রিজাইডিং অফিসার, ৬২৩ জন সহকারি প্রিজাইডিং অফিসার ও এক হাজার দুই শত ৪৬ জন পুলিশ অফিসার, অতিরিক্ত পুলিশ, ৮ জন ম্যাজিষ্ট্রেট, ৪টি মোবাইল টিম, ১১৭ জন পিসি এবং এপিসি সহ এক হাজার ৯৮৯জন আনসার সদস্য দায়িত্ব পালন করেন।

একইভাবে পীরগঞ্জ উপজেলার চৈত্রকোল ইউনিয়নে আরিফুজ্জামান শাহ্ (নৌকা), ভেন্ডাবাড়িতে সাদেকুল ইসলাম সাদেক (নৌকা), বড় দরগায় শিলা আক্তার (স্বতন্ত্র), কুমেদপুরে আমিনুল ইসলাম (নৌকা), মদনখালীতে নূর মোহাম্মদ মন্জু (স্বতন্ত্র), টুকুরিয়ায় আতাউর রহমান (নৌকা), শানেরহাটে মেজবাহুল (নৌকা), পাঁচগাছীতে বাবলু মিয়া (নৌকা), চতরা ইউনিয়নে এনামুল হক শাহীন (নৌকা) ও কাবিলপুরে রবিউল ইসলাম (নৌকা) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

posted by: কাওসার হামিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib