শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০২:০৮ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
সুমন স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত ঝালকাঠিতে ঈদে মিলাদুন্নবীর দোয়া-মোনাজাতে ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু দর্শনা থানা পুলিশের বিশেষ অভিযানে পাখি ভ্যানসহ গ্রেফতার ৩ জবির স্বপ্নীল বাসের চালক জসিম আর নেই যমুনার চরাঞ্চলে কৃষকরা বাদাম চাষে ব্যস্ত বিরামপুরে পৌর আওয়ামীলীগের ৮নং ওয়ার্ড কমিটির বর্ধিত আলোচনা সভা বাগেরহাটে শিক্ষার্থীদের দুই দিন ব্যাপি আত্মরক্ষার কৌশল বিষয়ক প্রশিক্ষন বাগেরহাটে জাহানারা কাঞ্চনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল বিশ্ব নবীকে নিয়ে ব্যঙ্গ করার প্রতিবাদে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ফ্রান্সে মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রর্দশনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন আমতলীতে নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে আওয়ামী বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিক সম্মেলন

Reporter Name
  • Update Time : রবিবার, ১৪ জুলাই, ২০১৯
  • ৭০ Time View

জেলা প্রতিনিধি, বরগুনা।।

আসন্ন্ আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা’র ছোট ভাই ও তার সমর্থকদের উপর হামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেন।

রবিবার সকাল ১১ টায় আমতলী প্রেসক্লাব  কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে মোঃ মোতাহার উদ্দিন মৃধা লিখিত বক্তব্যে বলেন, আমি বর্তমানে আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। আগামী ২৫ জুলাই অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে ঘোড়া মার্কা নিয়ে প্রতিদ্বন্ধিতা করতেছি। আমার জনপ্রিয়তায় ঈর্শ্বানিত হয়ে গত ১১ জুলাই (বৃহস্পতিবার) মানিকঝুড়ি বাসষ্ট্যান্ড বাজারে নৌকা মার্কার প্রার্থী জাহিদুল ইসলাম মিঠু মৃধার জনসভায় বরগুনা জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির, আমতলী উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব জিএম দেলওয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম সরোয়ার ফোরকান, সাবেক মেয়র আলহাজ্ব মোঃ নাজমুল আহসান নান্নু, গাজী সামসুল হকসহ কতিপয় নেতারা আমার বিরুদ্ধে উস্কানীমূলক বক্তব্য প্রদান করেন। এ কারনে গতকাল ১৩ জুলাই (শনিবার) দুপুরের পরে আমার ঘোড়া মার্কার সমর্থনে ছোট ভাই জহিরুল ইসলাম খোকন মৃধাসহ ৭/৮জন কর্মী পূজাখোলা গ্রামে প্রচার-প্রচারনা চালাতে যায়। পূর্ব পরিকল্পনা অনুযায়ী নৌকা মার্কার প্রার্থী জাহিদুল ইসলাম মিঠু মৃধার নেতৃত্বে তার বড় ভাই উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম মৃধার হুকুমে ধারালো ও বিষ্ফোরক অস্ত্র, লাঠিসোটা নিয়ে খুনের উদ্দেশ্যে আমার ভাই ও কর্মীদের উপড় হামলা করে। এ সময় আমার ভাইসহ আহতরা দৌড়ে ঘটনাস্থলের পাশে মোঃ দেলোয়ার শাহ্ বাড়ীতে আশ্রয় নেয়। সে সময় নৌকার সমর্থকরা সে বাড়ীতে প্রবেশ করিয়া বাড়ি-ঘর ভেঙ্গে লুটপাট করে এবং আমার ভাই খোকন মৃধাসহ ৭/৮ জন ঘোড়া মার্কার কর্মীকে পিটিয়ে ও কুপিয়ে গুরুত্বর জখম করে। পুলিশ গিয়ে আমার ভাইসহ আহতদের উদ্ধার করে প্রথমে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-বাংলা-মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। তিনি আরও অভিযোগ করেন, আমার বিজয় নিশ্চিত জানিয়া নির্বাচন বানচাল করার হীন উদ্দেশ্যে ভোটারদের ভয়ভীতি দেখাইয়া ভোট পিটাইয়া নেয়ার হুমকী প্রদান করিয়া নির্বাচনের আচরনবিধি ভংঙ্গ করিয়া আসিতেছেন নৌকা মার্কার প্রার্থী জাহিদুল ইসলাম মিঠু মৃধা। তার সাথে জোট বেঁধেছেন আমতলী উপজেলা আওয়ামীলীগের কতিপয় জনশূন্য নেতারা।

মোঃ মোতাহার উদ্দিন মৃধা প্রশাসনের কাছে আগামী ২৫ জুলাই একটি অবাধ, নিরেপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের দাবী এবং ইউনিয়ন থেকে সকল বহিরাগতদের প্রবেশ নিষিদ্ধের দাবী জানান।

সাংবাদিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, আমতলী সরকারী কলেজের সাবেক জিএস মোঃ ফারুক খান, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রিয়াজ উদ্দিন মৃধা, আমতলী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আবদুল হান্নান প্রমুখ।

উল্লেখ্য আমতলী ইউনিয়নের সাথে পৌরসভার সীমানা জঠিলতা নিয়ে উচ্চ আদালতে মামলা থাকায় নির্দ্দিষ্ট সময়ে নির্বাচন অনুষ্ঠিত হয়নি। সম্প্রতি উচ্চ আদালতে মামলার নিস্পত্তি হওয়ায় আগামী ২৫ জুলাই বৃহস্পতিবার আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib