শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
লক্ষ্মীপুরে বিসিক শিল্প এলাকার পিটি কনজুমার প্রোডাক্টস কারখানায় শ্রমিকের মৃত্যু গাজীপুরে ডিবি পরিচয়ে দুই ছিনতাইকারী আটক রংপুরে মসজিদের টাকা আদায় নিয়ে সংঘর্ষে নিহত ১, আটক ৪ করোনায় মারা গেলেন বিসিবির সাবেক পরিচালক এম এ গফুর জবির ন্যাচার স্টাডি অ্যান্ড কনজারভেশন ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত বৃত্তি পাবে জবির প্রথম বর্ষের শিক্ষার্থীরা বানারীপাড়ায় মাদক মামলার ২ বছরের সাজা প্রাপ্ত আসামী রাজু গ্রেপ্তার লক্ষ্মীপুরের রায়পুরে খামারীদের উৎপাদিত দুধ, ডিম ও মাংস উৎপাদন, সরবরাহ ও বিপনন সচল রাখতে ন্যায্যমূল্যে বিক্রয় কার্যক্রম লকডাউনে চলছে চোর- পুলিশ খেলা! বিশ্ববিদ্যালয়ের সমন্বিত ভর্তি পরীক্ষা: সময় বাড়লো প্রাথমিক আবেদনের, কমলো গ্রেডিং

আমতলীতে ভ্রাম্যমান আদালতের ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
  • Update Time : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ১৩ Time View

প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে মানুষকে রক্ষায় সরকার ঘোষিত লকডাউন অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে ৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে ২ হাজার ২’শ টাকা অর্থদন্ড করা হয়েছে। আজ (বুধবার) ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান এ অর্থদন্ড প্রদান করেন।

জানাগেছে, প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় সরকার গত ৫ এপ্রিল থেকে ৭ দিনের লকডাউন ঘোষনা করেন। সরকার ঘোষিত ওই লকডাউন অমান্য করে পৌর শহরের ব্যবসায়ীরা তাদের ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখে ব্যবসায়ীক কার্যক্রম পরিচালনা অব্যাহত রাখছেন। দুুপুরের পরে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক মোঃ আসাদুজ্জামান ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে ৬ ব্যবসায়ীকে ২ হাজার ২’শ টাকা জরিমানা করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক মোঃ আসাদুজ্জামান বলেন, সংক্রামক ব্যাধি নিয়ন্ত্রক ও নিরাময় আইন ২০১৮ অনুসারে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib