বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
লক্ষ্মীপুর সদর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত কিশোর-কিশোরী ক্লাবের কিশোরীদের মাঝে ৪৫ টি বাইসাইকেল বিতরণ বাংলার ঐতিহ্য হালখাতা, লালখাতা, নতুন খাতা ঐতিহ্য ও সম্প্রীতির পহেলা বৈশাখ পবিত্র রমজান উপলক্ষে মুসলিম জাহানের প্রতি হুইপ ইকবালুর রহিম এমপির শুভেচ্ছা বানারীপাড়ায় ইউএনও’র কার্যালয় সজ্জাকরণের উদ্ধোধন করেন ডিসি নীলফামারীতে পাচঁ লক্ষ টাকা চাঁদা দাবি, চাঁদা দিতে না পারায়,ঘরে অগ্নিসংযোগ ও মাছ চুরি জবিতে বৈশাখের ভার্চুয়াল অনুষ্ঠান লকডাউনে জগন্নাথ বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা মোরেলগঞ্জে চাল দেওয়ার সময় হামলার ঘটনায় গ্রেফতার ১৩ বাগেরহাটে এটিএম বুথে নেই টাকা, ভোগান্তিতে গ্রাহকরা

আমতলীতে নির্বাচনী সহিংসতা দু’নৌকা সমর্থকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার অভিযোগ

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
  • Update Time : সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ২৭ Time View

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরগুনার আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নে নির্বাচনী সংঘর্ষে নৌকা মার্কার দু’কর্মী আব্দুর রহমানকে (৪০) কুপিয়ে ও আবুল কালামের স্ত্রী রাবেয়া বেগমকে (৩০) পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকরা তাদের কুপিয়ে আহত করেছে বলে অভিযোগ করেন নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী সোহেলী পারভীন মালা। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতদের পরিবার সূত্রে জানা যায়, আজ সোমবার সকাল ৯টার দিকে আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় সংলগ্ন এলাকায় স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদের (আনারস) সমর্থক জাফর তালুকদার (৫০) বাহাউদ্দিন (৩০) মজনু (৩৫) সজল (৩০) আবু বক্কর (৫৫) তৈয়ব (৪০) দুলাল (৫০) দেলোয়ার (৪০) বায়েজীদ (৪৫) আল আমিনসহ তার কর্মী- সমর্থকরা দেশীয় অস্ত্র দা, রামদা, ছেনা ও বাঁশের লাঠি নিয়ে ইউনিয়ন পরিষদ সংলগ্ন নৌকা মার্কার নির্বাচনী অফিস খোলার সময় কর্মী আব্দুর রহমানকে কুপিয়ে ও পিঠিয়ে আহত করে। এরপর ওখান থেকে সন্ত্রাসীরা নৌকার অপর কর্মী আবুল কালামের বাড়ী গিয়ে তাকে খুজে না পেয়ে তার স্ত্রী রাবেয়াকে (৩০) পিটিয়ে আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ শাহাদৎ হোসেন জানান, আহত দু’জনকে যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে।

এ বিষয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ (আনারস) মুঠোফোনে বলেন, এটা কোন নির্বাচনী সহিংসতা নয়, পারিবারিক দ¦ন্দ। আমার কোন কর্মী- সমর্থক এ ঘটনার সাথে জড়িত নয়। আমাকে ও আমার কর্মী- সমর্থকদের শুধু শুধু দোষারোপ করা হচ্ছে।

আওয়ামীলীগ মনোনিত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী সোহেলী পারভীন মালা মুঠোফোনে বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা শো-ডাউনের নামে দেশিয় অস্ত্র নিয়ে আমার কর্মী আব্দুর রহমানকে কুপিয়ে আহত করে। এরপর তারা আমার আরেক কর্মী আবুল কালামের বাড়ী গিয়ে তাকে না পেয়ে তার স্ত্রী রাবেয়াকে পিটিয়ে আহত করে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার মুঠোফোনে বলেন, প্রাথমিক তদন্তে কুপিয়ে আহত করার ঘটনা জানা যায়নি। তবে লাঠিদ্বারা পিটিয়ে আহত করার খবর পাওয়া গেছে। এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে পরবর্তি আইনি পদক্ষেপ গ্রহন করবো।

নিউজটি শেয়ার করুন

posted by: মোঃ জহিরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib