সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:২৩ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
রংপুর বিভাগে মোট করোনায় আক্রান্ত দাঁড়ালো ১৬ হাজার ৮শ’ ৬০ জন নতুন আক্রান্ত ৬৩ জন কলারোয়ায় ১০ বোতল ফেনসিডিলসহ দুই নারী ও এক পুরুষসহ আটক-৩ কক্সবাজারে র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবা নিয়ে রোহিঙ্গাসহ আটক ৩ জামালপুরে আলুবীজের দাম বাড়ানোর দাবিতে সংবাদ সম্মেলন বর্তমান সরকার কৃষি ও কৃষকের কল্যাণে কাজ করছে- হুইপ ইকবালুর রহিম ইডেন মহিলা কলেজে বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি’র আহ্বায়ক কমিটি গঠিত বানারীপাড়া সৈয়দকাঠী’র নলশ্রীতে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে মারামারির অভিযোগ পাওয়া গেছে। নীলফামারীতে একই কলেজের ৪০জন শিক্ষার্থী পেয়েছে মেডিকেল কলেজে ভর্তির সুযোগ, আর্থিক সংকটের কারণে কিছু শিক্ষার্থী ভর্তি হতে খাচ্ছে হিমসীম গাজীপুর অজ্ঞাত পরিচয়ে বৃদ্ধার মরদেহ উদ্ধার জীবিত ব্যক্তি ভোটার তালিকায় মৃত!

আমতলীতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১২ জন আহত

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৩৯ Time View

আসন্ন আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের ১২ জন আহত হয়েছে। এদের মধ্যে আশংকাজনক অবস্থায় ৬ জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। বাকী ৬ জন আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

স্থাণীয় সূত্রে জানাগেছে, আজ বৃহস্পতিবার বিকেল অনুমান ৫টার দিকে উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ আবুল কালাম আজাদের সমর্থক নাসির উদ্দিন তালুকদারের নেতৃত্বে আনারস মার্কার সর্মথনে চরকগাছিয়া সোমবাড়িয়া বাজার এলাকায় মোটর সাইকেল শোভাযাত্রা নিয়ে নির্বাচনী প্রচার- প্রচারনা চালায়। এসময় অপর প্রতিদ্বন্ধি আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী সোহেলী পারভীন মালার নৌকা মার্কার সমর্থক কাওসার তালুকদারের নেতৃত্বে কর্মী-সমর্থকরা ওই মোটর সাইকেল শোভাযাত্রায় অতর্কিত হামলা চালায়। এসময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে উভয় পক্ষের ১২ জন আহত হয়। আহতরা হলেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ আবুল কালাম আজাদের সমর্থক বশির (৫৫), নাসির উদ্দিন তালুকদার (৫০), সোহেল তালুকদার (৪০) ও জসিম উদ্দিন তালুকদার (৫০), অপর প্রতিদ্বন্ধি চেয়ারম্যান প্রার্থী সোহেলী পারভীন মালার নৌকার সমর্থক তাওহীদ (৩২), শাহিন (৩০), শহিদুল ইসলাম (৩২), মাসুম তালুকদার (৩৫), কাওসার তালুকদার (৪০), নয়া তালুকদার (৩০) জহিরুল প্যাদা (৩৫) ও লোটাস (৩৭)।

এ বিষয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম অভিযোগ করে বলেন, আমার সমর্থক নাসির তালুকদারের নেতৃত্বে আজ বিকেলে আনারস মার্কার সর্মথনে চরকগাছিয়া সোমবাড়িয়া বাজার এলাকায় মোটর সাইকেলযোগে নির্বাচনী প্রচারনা চালায়। এসময় নৌকা সমর্থক কাওসার তালুকদারের নেতৃত্বে নৌকার সমর্থকরা তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে আমার ৪ কর্মী- সমর্থক গুরুত্বর আহত হয়েছে। তাদের চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

আওয়ামীলীগ মনোনিত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী সোহেলী পারভীন মালা পাল্টা অভিযোগ করেন, আজ বিকেলে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা শো ডাউনের নামে সোমবাড়িয়া ও নতুন বাজারে আমার দুটি নির্বাচনী অফিসে হামলা চালিয়ে তা ভাংচুর করে। এতে আমার ৮ কর্মী- সমর্থক আহত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ ফারজানা আক্তার দিনা জানান, আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে থেকে ৬ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম ও পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার মুঠোফোনে বলেন, দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী- সমর্থকদের সংঘর্ষের সংবাদ পেয়ে ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রনে রয়েছে। ঘটনাস্থল ও উহার আশেপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে পরবর্তি আইনি পদক্ষেপ গ্রহন করবো।

নিউজটি শেয়ার করুন

posted by: মোঃ জহিরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib